SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৭-০২-২০২০ ০১:১৬:০৯

গ্যাস চুরির অভিযোগে মুক্তাগাছার মণ্ডার দোকানে জরিমানা

monda

ময়মনসিংহের মুক্তাগাছার মণ্ডার দোকানে চুরি করে বরাদ্দের অতিরিক্ত গ্যাস ব্যবহার ও বিপজ্জনকভাবে গ্যাস সিলিন্ডার ব্যবহারের অভিযোগে দোকানের মালিককে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকালে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকারের নেতৃত্বে দুদক ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের উপস্থিতে এই অভিযান চালানো হয়

মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকার জানান, মুক্তাগাছার প্রসিদ্ধ মণ্ডার দোকানে তিতাস গ্যাসের ১৯৫ ঘনফুট ব্যবহারের অনুমোদন রয়েছে। কিন্তু তারা ব্যবহার করছেন ৪০৫ ঘনফুট। অনুমোদনবিহীন বেশ কয়েকটি গ্যাসের চুল্লিও রয়েছে। এছাড়া গাড়িতে ব্যবহার্য ৪টি সিএনজি সিলিন্ডার একটি ব্যাটারিচালিত অটোরিকশায় রেখে সেটি থেকে বিপদজনকভাবে লাইন টেনে চুল্লি জ্বালানো হচ্ছে। যা থেকে যে কোন সময়ে বিস্ফোরণ ঘটার সম্ভাবনা রয়েছে।

এ সব অভিযোগে গোপাল পালের প্রসিদ্ধ মণ্ডার দোকানের বর্তমান পরিচালক শ্রী রবীন্দ্রনাথ পালকে বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক এক লাখ টাকা জরিমানা করে গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে টাস্কফোর্স এবং বিপজ্জনক সিলিন্ডারসমূহ জব্দ করা হয়।