SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ১৬-০২-২০২০ ১৮:২১:৫৫

‘বাচ্চাদের মেরে ফেললাম, আমার লাশ পাবে রেললাইনে'

murber

রাজধানীর দক্ষিণখান এলাকায় শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) একটি বাড়ি থেকে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ। তিন-চার দিন আগে তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

দক্ষিণখানের প্রেমবাগান রোডের পাঁচতলা বাড়ির চারতলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মা মুন্নি, ১২ বছরের ছেলে ফারহান উদ্দিন ভূঁইয়া ও তিন বছরের মেয়ে লাইবা।

প্রাথমিক আলামতে পুলিশ জানিয়েছিল, মুন্নিকে মাথায় আঘাত করে এবং দুই শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে পরিবারের কর্তা বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেডের কর্মকর্তা রাকিব উদ্দিনের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

ঘটনা নিয়ে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে পুলিশ। পুলিশের উত্তরা বিভাগের অতিরিক্ত উপকমিশনার হাফিজুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, বাসায় তল্লাশি চালিয়ে একটি ডায়েরি ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিকভাবে ডায়েরির লেখাটি রাকিবউদ্দিনের বলে মনে হচ্ছে। ডায়েটিতে লেখা আছে- ‘বাচ্চাদের মেরে ফেললাম, আমার লাশ রেললাইনে পাওয়া যাবে।’

স্থানীয়রা জানিয়েছে, জুয়া ও মাদকাসক্ত হয়ে কোটি টাকার বেশি ঋণ করে ফেলেছিলেন বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেডের এই কর্মকর্তা। এ কারণে সংসারে অশান্তি লেগেই থাকত। এ নিয়ে ঝগড়া-বিবাদে স্ত্রী মুন্নি রহমান ও দুই সন্তানকে হত্যার পর গা ঢাকা দিয়েছেন তিনি।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে– দুই সন্তানসহ মুন্নিকে রাকিব খুন করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।