SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৯-০১-২০২০ ১৬:২৯:৪৬

বিজয়নগরে বঙ্গবন্ধুর ম্যুরাল-ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন

bijoy-nagar

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও উপজেলা ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে ম্যুরাল ও ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, তরুণ প্রজন্মকে মুজিব আদর্শে দীক্ষা নিতে হবে। যে ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা রাষ্ট্র তৈরি করলাম সে ভিত্তি যদি দুর্বল হয়ে যায়, তাহলে রাষ্ট্রকে তার লক্ষে পৌঁছানো সম্ভব হবে না। এই ভিত্তিগুলোকে স্মরণ করার জন্যই মুজিব আদর্শকে জানতে হবে। শেখ মুজিবুর রহমানের আদর্শ হলো বাঙালি জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা, গণতন্ত্র ও শোষণহীন সমাজতন্ত্র। এই চারটি কথার ওপর বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল। এই মূলনীতিগুলোকে তরুণ সমাজকে বুঝতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার, জেলা সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল হক ভূঁইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।