SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৯-০১-২০২০ ১৪:০৯:১৯

এতিম শিশুদের নিয়ে ই্উএনও'র জন্মদিন পালন

n-uno

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানা এলাকায় অবস্থিত মুসলিমনগর সরকারি শিশু পরিবার সংস্থার (মুসলিমনগর এতিমখানা) এতিম শিশুদের সাথে নিজের জন্মদিন পালন করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মুসলিমনগর এতিমখানার শিশুদের সঙ্গে তার স্বামী, কন্যা সন্তান ও পরিবার নিয়ে কেক কেটে দিনটি উদযাপন করেন তিনি।

এ সময় নাহিদা বারিক বলেন, ‘এই শিশুরা আমার সন্তান। আমি ওদের মা। আজকের জন্মদিন এই শিশুদের। যতদিন বেঁচে থাকবো ২৮ জানুয়ারি আমার জন্মদিন ওদের সাথে পালন করবো। এই শিশুদের সেবাযত্ন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

দিনটি তাঁর জীবনে স্মরণীয় হয়ে থাকবে জানিয়ে নাহিদা বারিক আরো জানান, সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত এই এতিম শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও স্বাস্থ্য পরিচর্যার বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নেয়া হচ্ছে।

অনুষ্ঠান শেষে শিশুদের মধ্যে ক্রিকেট খেলার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে ট্রফিসহ অন্যান্য পুরস্কার তুলে দেন ইউএনও নাহিদা বারিক।

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউএনও নাহিদা বারিকের স্বামী স্বদেশ সাহাসহ এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, মুসলিমনগর সরকারি শিশু পরিবার সংস্থার তত্বাবধায়ক ও সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিয়া ফিরোজ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।