SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৮-০১-২০২০ ১৬:০৫:১০

টিম বাসে ধোনির আসনটি এখনো ফাঁকাই থাকে

dhoni

২০১৯ বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে নেই ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরইমধ্যে কেন্দ্রীয় চুক্তিতে থেকে বাদ পড়েছেন তিনি। ব্লু জার্সিতে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে যখন ধোঁয়াশা চলছে। তখনই সুদূর নিউজিল্যান্ড থেকে যুবেন্দ্র চাহালের মাধ্যমে এল বার্তা। টিম ইন্ডিয়ার টিম বাসে নাকি এখনও ফাঁকাই পড়ে থাকে এমএসডি'র সিট।

নিউজিল্যান্ড সফরে দুরন্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। অকল্যান্ডে প্রথম দুই টি-২০ ম্যাচে জেতার পর এবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হ্যামিলটনে পৌঁছে গিয়েছে। অকল্যান্ড থেকে হ্যামিলটনে যাওয়ার পথে টিম বাসে চাহাল টিভির সঞ্চালক যুজবেন্দ্র চাহাল হাজির সবার সঙ্গে আড্ডা দিতে।

অকল্যান্ড থেকে হ্যামিলটনে বাসে যেতে যেতে 'চাহাল টিভি'তে জমে উঠেছে আড্ডা। প্রথমবার নিউজিল্যান্ড সফরে আসা জশপ্রীত বুমরাহকে দিয়ে শুরু। তারপর একে একে ঋষভ পান্থ, মোহাম্মদ সামী, কেএল রাহুল, কুলদীপ যাদবের পর শেষে সঞ্চালক যুবেন্দ্র চাহল বাসের পিছনের কর্নার সিটের পাশে বসে বলতে শুরু করলেন...."একজন আছে, যে কখনও 'চাহাল টিভি'-তে আসেনি। অনেকবারই আসবে বলেছিল। কিন্তু আমিই বলেছিলাম পরে হবে। (ফাঁকা কর্নার সিটের দিকে নির্দেশ করে) এই সিটে একজন লেজেন্ড বসতেন। মাহি ভাই! এখন আর এখানে কেউ বসে না। আমরা সবাই ওকে (ধোনিকে) মিস করি।