SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৮-০১-২০২০ ০২:২০:১১

ব্রায়ান্টের মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোক

kobe-reax

কোবি ব্রায়ান্টের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন তার অগণিত ভক্তরা। বিশ্বের নানা প্রান্তে ব্রায়ান্টের প্রতিকৃতিতে ফুল, মোমবাতি প্রজ্বলন করে শ্রদ্ধা নিবেদন করেন শুভাকাঙ্ক্ষীরা। সেই সাথে ফুটবল, ক্রিকেট, টেনিস, গলফসহ ক্রীড়া জগতের তারকা খেলোয়াড়রা কোবির মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন।

কোবি ব্রায়ান্টের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ব ক্রীড়াঙ্গনে। কিংবদন্তী এ বাস্কেটবল খেলোয়াড়ের না ফেরার দেশে চলে যাওয়াকে যেনো কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন বিশ্বের নামিদামী তারকা খেলোয়াড়রাও।

ফিলিপিন্সের রাজধানী ম্যানিলায় ব্রায়ান্টের ভক্তরা তার প্রতিকৃতি তৈরি করেন। যেখানে ফুল, মোমবাতি প্রজ্বলন, আর বোর্ডে লেখনি দিয়ে ব্রায়ান্টকে উৎসর্গ করে শ্রদ্ধা নিবেদন করেন অগণিত ভক্ত।

ব্রায়ান্টের মৃত্যুতে স্তব্ধ ফুটবল অঙ্গন। শোক জানিয়েছেন ফুটবল জগতের মহাতারকারা। এক টুইট বার্তায় ব্রায়ান্ট ও তার পরিবারের জন্য সমবেদনা জানিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। ভিন্ন এক টুইট বার্তায়,পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জানান, কোবি ব্রায়ান্টের মৃত্যু সত্যিই দু:খজনক। আর উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ ইনস্টগ্রামে একটি ছবি দিয়ে লিখেন ব্রায়ান্টের অর্জন বেঁচে থাকবে অনন্তকাল।

এদিকে, ফ্রেঞ্চ লিগ ওয়ানে লিলের বিপক্ষে গোল করার পর, ব্রায়ান্টের জার্সি নাম্বার দেখিয়ে তাকে স্মরণ করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ফুটবলারদের মতো ক্রিকেটারও ব্রায়ান্টের অকাল মৃত্যুতে শোক জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোবি ব্রায়ান্টের ছবি দিয়ে স্মৃতিচারন করেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া, শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে, পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার, যুবরাজ সিংসহ অনেক তারকা ক্রিকেটার ব্রায়ান্টের প্রতি সহমর্মিতা জানিয়েছেন।

এদিকে, টেনিস কোর্টেও ব্রায়ান্টের মৃত্যু ছুঁয়ে গেছে। মেলবোর্ন পার্কে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে, নাদালের বিপক্ষে লড়াইয়ের আগে কিছু সময় নীরবতা পালন করতে দেখা যায় নিক কিরগিওসকে।

কিংবদন্তী কোবি ব্রায়ান্টের মৃত্যুতে শোক জানিয়েছেন কিংবদন্তী গলফার টাইগার উডস। যুক্তরাষ্ট্রের ক্যালির্ফোনিয়ায় গলফ খেলার সময় কোবির মৃত্যুর খবরে মর্মাহত হন উডস।