SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৪-০১-২০২০ ১৬:০৭:২১

দুই রানআউটে বিপদে বাংলাদেশ

tamim

নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না তামিম ইকবাল। ৩৪ বলে ৩৯ বলে রানআউটের ফাঁদে পড়েন এই বাঁ-হাতি ওপেনার। সেই সাথে ইনিংসের প্রথম উইকেটের দেখা পায় পাকিস্তান। অভিষিক্ত পেসার হ্যারিসের অসাধারণ ফিল্ডিংয়ে রানআউট হন তামিম।  

এদিকে তামিমের বিদায়ে ক্রিজে আসেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস। বড় স্কোর করতে ব্যর্থ হন এই ডানহাতিও। ১৩ বলে ১২ রান করে রানআউট হন লিটনও।

অন্যপ্রান্তে ৩৯ বলে ৪২ রান নিয়ে অপরাজিত রয়েছেন নাইম। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৪ ওভারে এক উইকেট হারিয়ে বাংলাদেশে সংগ্রহ ৯৬ রান।

এর আগে, লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-পাকিস্তান। টস জিতে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাইম। গড়ে তোলেন ওপেনিংয়ে ৫০ রানের পার্টনারশিপ।

আন্তর্জাতিক টি-২০ দুই দলের মুখোমুখি লড়াইয়ে অনেকটা এগিয়ে পাকিস্তান। ১০ ম্যাচের মধ্যে ৮টিই জিতেছে তারা। ২টি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ।

সর্বশেষ ২০০৮ সালে পাকিস্তানের মাটিতে খেলতে গিয়েছিল বাংলাদেশ। ১২ বছর পর আবারও এই প্রতিপক্ষকে তাদের মাঠে মোকাবেলা করছে টাইগাররা। এক যুগ আগের সেই ম্যাচে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় ব্যবধানে (১০২ রানে) পরাজিত হয়েছিল টাইগাররা।

পাকিস্তান একাদশ: এহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক ব্যাটসম্যান), শাদাব খান, হ্যারিস রউফ, শাহীন আফ্রিদী, মোহাম্মদ হাসনাইন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল আমিন।