SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-০১-২০২০ ১৬:৫৮:২৪

হার‌পিক খেয়ে আত্মহত্যার চেষ্টা সা‌বেক মন্ত্রীর ছেলের

khulna

খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছে‌লে অভিজিৎ চন্দ্র চন্দ (২৫) হার‌পিক খে‌য়ে আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছেন। বর্তমা‌নে তা‌কে খুলনা মেডি‌কেল কলেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন র‌াখা হ‌য়ে‌ছে।

তার অবস্থা আশঙ্কামুক্ত নয় ব‌লে জা‌নি‌য়ে‌ছেন কর্তব্যরত চি‌কিৎসকরা। অভি‌জিৎ খুলনা জেলা প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান হি‌সে‌বে দা‌য়িত্ব পালন কর‌ছেন।

হাসপাতাল সূত্র জা‌না গেছে, বুধবার (২২ জানুয়া‌রি) বেলা সা‌ড়ে ১১টায় তা‌কে খুমেক হাসপাতা‌লের জরুরি বিভা‌গে ভ‌র্তি করা হয়। ত‌বে, কি কার‌ণে তি‌নি হার‌পিক পান ক‌রে আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছেন তা জানা যায়নি।

এর আগে, সা‌বেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ'র মে‌য়ে জয়ন্তী রানী চন্দ ওর‌ফে বে‌বি অস্বাভাবিক মৃত্যুবরণ ক‌রেন। ত‌বে তার মৃত্যুর কারণও জানা যায়‌নি। শোনা গে‌ছে তি‌নিও বিষক্রিয়ায় মারা গি‌য়ে‌ছিলেন। এরপর সা‌বেক এই মন্ত্রীর জামাতা বাংলা‌দেশ ব্রাকের ডি‌জিএম প্রভাষ কুমার দত্ত দুর্বৃত্ত‌দের হা‌তে গু‌লি‌বিদ্ধ হ‌য়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পে‌য়ে‌ছেন। এবার তার ছোট ছে‌লের আত্মহত্যার চেষ্টার খবর ছ‌ড়ি‌য়ে পড়ায় খুলনায় নানা ধর‌নের গুঞ্জণ শুরু হ‌য়ে‌ছে।