SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২১-০১-২০২০ ১৪:৫৯:২২

বাংলাদেশের প্রতি ইনজামামের কৃতজ্ঞতা

injamam

পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে রাজি হওয়ায় বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক।

নিজের ইউটিউব চ্যানেল ‘দ্য ম্যাচ উইনার’-এ প্রকাশিত এক ভিডিওতে গতকাল সোমবার পাকিস্তান সফরে রাজি হওয়ায় বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বার্তা দিয়েছেন ইনজামাম। শুধু তাই না, তিনি দাবি করেছেন পাকিস্তানিদের ক্রিকেটের প্রতি ভালোবাসার কারণে বাংলাদেশ দল সফরটা দারুণ উপভোগ করবে।

ইনজামাম আরো বলেন, ‘পাকিস্তানে আসার জন্য বাংলাদেশের প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত। যদিও আমি মনে করি তারা যদি ধাপে ধাপে না এসে একবারেই পুরো সিরিজটা খেলত, তাহলে সেটা আরও ভালো হতো। তবে এটা নিশ্চিত যে, পাকিস্তানের ক্রিকেটপাগল মানুষের সামনে ক্রিকেট খেলাটা তারা উপভোগ করবে।’

গত ১৪ জানুয়ারি বিসিবি ও পিসিবি এক আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নিয়েছে, তিন ধাপে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। যদিও শুরুতে সংক্ষিপ্ত সফরের ব্যাপারে রাজি হয়েছিল বিসিবি। সে সময় শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলার ব্যাপারে রাজি হলেও শেষ পর্যন্ত তিন ধাপে টি-টোয়েন্টি, ২টি টেস্ট ও একটি ওয়ানডে খেলার ব্যাপারে সমঝোতা হয়েছে।

আগামী ২৪-২৭ জানুয়ারি ৩ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে লাহোরে। এরপর ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট ম্যাচ। তৃতীয় ধাপে এপ্রিলে ফের পাকিস্তান সফরে গিয়ে করাচিতে বাকি টেস্ট ও একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলতে যাবে টাইগাররা।