SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৬-০১-২০২০ ০৯:০১:৫৪

বিরাটিয়ানচিরাগের কাণ্ড

virat-kohli-somoy

একই মানুষ মাঠের ভেতর খেলছে আবার মাঠের বাইরে দাড়িয়ে খেলাও দেখছে। এমন কথা শুনেই হয়তো মনে হতে পারে এটা কিভাবে সম্ভব। আর এমন কাজ করলোই বা কে। ব্যাট-বল নিয়ে যখন যুদ্ধে ব্যস্ত বিরাট কোহলি ঠিক তখনই আরেক বিরাট খেলা দেখছে। আসলে বিষয়টি বিরাটের একজন ভক্তের কাণ্ড। ভালোবেসে ওয়ানখেড়েতে খেলা দেখতে এসেছিলেন মাথায় কোহলির ট্যাটু নিয়ে। ঐ ভক্তের নাম চিরাগ খিলারে। তিনি তাঁর মাথার পিছনে (ঘাড়ের ঠিক উপরে) যেন হুবুহু বিরাট কোহলি। সেই ছবি পোস্ট করে চিরাগ লিখেছেন, দা বেস্ট @আইএমভিকোহলি, মন থেকে মাথায়। তারপর হ্যাশট্যাগে জুড়েছেন বিরাটিয়ানচিরাগ।    

তাঁর এই কীর্তি প্রসঙ্গে সংবাদসংস্থা এএনআইকে চিরাগ খিলারে বলেন, "যবে থেকে বিরাট কোহলি ভারতের অনূর্ধ্ব-১৯ (U-19) দলের অধিনায়ক, তবে থেকে আমি ওর অনুরাগী। আমি ওর খেলা দেখতে প্রত্যেক ম্যাচে মাঠে যাই।" জানা গেছে,  চুলের ছাটে কোহলির মুখাবয়বের উল্কি ফুটিয়ে তুলতে প্রায় ৬-৮ ঘণ্টা সময় লেগেছে। এমনকি,  প্রতি ম্যাচে মাথায় এই বিরাট উল্কি (Tattoo) নিয়ে তিনি খেলা দেখতে যান, জানিয়েছেন ওই যুবক। তবে, তাঁর আক্ষেপ এখনও বিরাট কোহলির সঙ্গে সাক্ষাৎ করে কথা বলে উঠতে পারেননি তিনি।

তিনি বলেছেন, "আমার স্বপ্ন কোহলির সঙ্গে দেখা করে তাকে জড়িয়ে ধরা এবং পা ছোঁয়া। স্বপ্নের সেই মুহূর্ত আমি ক্যামেরাবন্দিও করতে চাই। এদিকে মঙ্গলবারে ওয়ানখেড়েতে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ক্যাঙ্গারু বাহিনী টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল। দশ উইকেট হারিয়ে ২৫৫ রান তোলেন রোহিত শর্মা-শিখর ধাওয়ানরা। দ্বিতীয় উইকেটে ধাওয়ান-রাহুল জুটি ভারতকে ১২১ রানের পার্টনারশিপ দিলেও, ব্যর্থ হয় মিডল অর্ডার। রাহুলের উইকেট হারানোর পর ১২১ রানের মধ্যে ৯ উইকেট খুইয়েছে বিরাট বাহিনী। ২৫৫ রান তারা করতে নেমে অতিথি দলের দুই ওপেনার ফিঞ্চ ও ওয়ার্নার হেলায় সেই রান তুলে নেয়। ৩ ম্যাচের এই ওডিআই সিরিজে ১-০ তে এগিয়ে ক্যাঙ্গারুরা।'

সূত্র-এনডিটিভি