SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ০৩-০১-২০২০ ১৯:০৮:১৮

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২০

81644

ব্রাহ্মণবাড়িয়া রামরাইল এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে বাসের ২০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (০৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বিকেল ৪টার দিকে কসবা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা অন্য একটি পণ্যবাহী ট্রাক যাত্রীবাহী বাসটিকে চাপা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় শীতকালীন মহড়ায় থাকা সেনাবাহিনীর একটি দল ও স্থানীয়রা তাৎক্ষণিক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনায় আহদের মধ্যে ৯ জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নয়াপাড়া এলাকার মামুন (২২) একই এলাকার রমজান আলী (৬০),আখাউড়া উপজেলার চাঁনপুর গ্রামের শিশু ইমতিয়াজ (৭), রুজিনা আক্তার (২৫) একই উপজেলার চতুরা শরিফ গ্রামের আলাউদ্দিন (২৫), শাহবুদ্দিন (২২), আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম (৪৫), কসবা উপজেলার গোবিন্দপুর গ্রামের সুলতানা (১৮), এবং সরাইল উপজেলার রসুলপুর গ্রামের শাহীন (২২)।

ঘটনাস্থলে উপস্থিত ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, শীতকালীন মহড়ায় থাকা সেনাবাহিনীর একটি দল ও স্থানীয়রা তাৎক্ষণিক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। উদ্ধার কাজে তাদের ভূমিকা ছিল প্রশংসনীয়। 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার সাকারিয়া হায়দার এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরির্দশক শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাসটিতে তল্লাশি চালায়। তবে তল্লাশি চালিয়ে সেখানে তারা কোনো যাত্রীকে পাননি বলে নিশ্চিত করেন।