SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৫-১২-২০১৯ ১৮:৩১:২২

স্বামী-স্ত্রীর পরকীয়া ধরা পড়ল কক্সবাজারে (ভিডিও)

image-copy

‘পরকীয়া প্রেম’ করে স্বামীর হাতেনাতে ধরা পড়লেন সিমা রোজ। শিরোনাম দেখে হয়তো অনেকেই চমকে ওঠবেন। তবে এটি বাস্তবে নয়। নির্মাতা আকাশ আমিনের পরিচালনায় কাজী সবুজের চিত্রনাট্যে ‘পরকীয়া প্রেম’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে এমন দৃশ্যে দেখা যাবে সিমাকে। সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচিত্রটি।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্পে দেখানো হয়েছে, জিসান অফিসের কাজের জন্য নেত্রকোনা যাবে এই কথা বলে বউয়ের কাছ থেকে বিদায় নিয়ে বান্ধবী পিংকির সাথে ইনজয় করতে চলে যাবে কক্সবাজার। অপরদিকে স্ত্রী মহাখুশি যে জিসান নেত্রকোনা চলে গেছে অফিসের কাজে এই ফাঁকে সেও তার বন্ধু টিটুর সাথে কক্সবাজার যাবে। অবশেষে স্বামী জিসান জনি তার বান্ধবীসহ কক্সবাজারে আর এদিকে জিসানের স্ত্রী নিশিও তার বন্ধু টিটুসহ কক্সবাজারে।

কিন্তু জিসান আর তার বান্ধবী জানে না জিসানের স্ত্রী নিশি আর টিটু কক্সবাজারে আর এদিকে টিটু আর জিসানের স্ত্রী নিশিও জানে না যে তার স্বামীও অন্য একজন পরনারীর সাথে কক্সবাজারে। এভাবেই এগিয়ে যায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা তানিন সুবহা, জিদান, কাজী সবুজ, সিমা রোজ ও ইমরান। শর্টফিল্মটির গল্পে দেখা যাবে, জিসান আর নিশি হাসবেন্ড ওয়াইফ। নিশি খুব স্বামীভক্ত স্ত্রী একদম সেকেলে। জিসানও বউ পাগল একজন, যে কিনা নিজের বউ ছাড়া অন্য কোনো মেয়েদের দিকে তাকায় না। আসলে এই সবের ভেতরে লুকিয়ে আছে অন্য চরিত্র, যাকে বলি আমরা পরকীয়া।

পোস্ট বক্সের ব্যানারে ‘পরকীয়া প্রেম’ প্রযোজনা করেছেন শহীদ খান।