SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৫-১২-২০১৯ ১৭:৩৬:৩৬

সুযোগ পেলে পাকিস্তান সফরে যাবেন সাইফউদ্দিন

saif-dream

সুযোগ পেলে পাকিস্তান সফরে যাব। তবে সেজন্য নির্ভর করতে হবে চিকিৎসকের রিপোর্টের উপর। পুরোপুরি ফিট হয়েই ক্রিকেট মাঠে নামতে চান, বলে জানান জাতীয় দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। পুনর্বাসনকালীন এই সময়ে নিজেকে ফিট রাখতে নিয়মিত অনুশীলন করছেন। লক্ষ্য এখন অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা।

বিশ্বকাপের মাঝপথে সাইফউদ্দিনের স্বপ্ন ভঙ্গ। ইনজুরিতে খেলা হয়নি বিশ্বকাপের বাকি আসর। ত্রিদেশীয় সিরিজে ফিরেছিলেন। সেখানেও এক ম্যাচ খেলে থামেন। চিকিৎসকের পরামর্শে মাঠের বাইরে আছেন। পুনর্বাসন প্রক্রিয়ায় থাকাকালীন নিজেকে কিভাবে প্রস্তুত করছে এই অলরাউন্ডার?

সাইফ বলেন, প্রতিটা ম্যাচ ইউটিউবে আমি লাইভ দেখি। তখন তাদের খেলা দেখে নিজে ওই জায়গায় কিভাবে খেলতাম তা উপলদ্ধি করি। 

পাকিস্তান সফর শেষ পর্যন্ত হলে যেতে চান সাইফউদ্দিন। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সেরা সুযোগ এটি। তবে সে জন্য চিকিৎসকের সিটি স্ক্যান রিপোর্টের উপর নির্ভর করতে হচ্ছে সাইফকে।

সাইফ বলেন, এক বছর ধরে এই ইনিজুরি নিয়ে অনেক সংগ্রাম করছি। তাই আমি নিজেই অনুভব করছি, যে এটার একটা সমাধান হওয়া দরকার। এখন সব মিলিয়ে পরিস্থিতি ভালো মনে হচ্ছে। তারপর পরবর্তীতে একটি স্ক্যান করাতে পারি। ওটার ওপর নির্ভর করবে যে আমি কতোটা ফিট আছি। এবং খুব তারাতারি মাঠে ফিরতে পারবো কি না। 

নতুন গাড়ি কিনেছেন সাইফ। যাকে আইডল মানেন সেই সাকিবের সঙ্গে আছেন মাঠের বাইরে। বিয়ে করছেন কবে প্রশ্নে কিছুটা লাজুক হয়ে জানালেন, এখনো আসেনি সেই সময়।

সাইফউদ্দিন ফিরবেন পুরোনো রুপে সাইফের মত হয়েই। সেই প্রতীক্ষায় স্বপ্ন বুনছে সাইফ আর অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।