SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৩-১২-২০১৯ ০৭:৫৮:৪২

হ্যাটট্রিক সেঞ্চুরি করলেন লাবুশানে

নিউজিল্যান্ডে বিপক্ষে দিবা-রাত্রি টেস্টে বড় স্কোর করতে পারেনি অজিদের সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু ইদানীং যাকে তার ‘ছাত্র’ বলে ধরা হচ্ছে, সেই মার্নাস লাবুশানে পার্থেও সেঞ্চুরি করে প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়াকে পৌঁছে দিলেন চার উইকেটে ২৪৮ রানে। এই নিয়ে টানা ৩ টেস্টে সেঞ্চুরি করলেন লাবুশানে।

পার্থের অতিরিক্ত গরমে গোলাপি বলের টেস্টে টস জিতে ব্যাট নিয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন। পাকিস্তানের বিরুদ্ধে আগের টেস্টে ট্রিপল সেঞ্চুরি পাওয়া ডেভিড ওয়ার্নার এই দিন ৪৩ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।  

এদিকে পার্থে টেস্টে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের সময়ে সপ্তম ওভারে বল করছিলেন টিম সাউদি। ব্যাট করছিলেন ওপেনার রোরি বার্নস ও ডেভিড ওয়ার্নার। সাউদির একটি বল রক্ষণাত্মক ভঙ্গিতে খেলেন বার্নস। কিন্তু ক্রিজের বাইরে ছিলেন তিনি। তাই সাউদি বলটি ছুঁড়ে মারেন বার্নসের দিকে। যা তার প্যাডে গিয়ে আঘাত করে। সাউদি কিন্তু দুঃখপ্রকাশ না করেই হাসতে হাসতে ফিরছিলেন। তার কাছে ওয়ার্নার বল ছোঁড়ার কারণ জানতে চান। পরেই দু’জনে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। শেষে আম্পায়ার আলিম দার ও নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।