SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-১১-২০১৯ ২১:৫৭:০৪

পুলিশভ্যানে হামলা চালিয়ে হাতকড়াসহ আসামি ছিনতাই

45581791796920320-n

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিনটি হত্যাসহ প্রায় ডজনখানেক মামলার আসামি মোস্তফা (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসীকে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড চনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মোস্তফা চনপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি হাবিব, পুলিশের সোর্স হানিফ এবং র‌্যাবের সোর্স খোরশেদ হত্যাসহ অন্তত ১২ টি মামলার আসামি। তার নিয়ন্ত্রণে রয়েছে নিজস্ব একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। 

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন ভোর ৬টা থেকে আনুমানিক সাড়ে ছয়টার দিকে রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব ও তরিকুল চনপাড়া এলাকায় আসেন। এসময় তারা শীর্ষ সন্ত্রাসী মোস্তফাকে আটক করে হাতকড়া পরিয়ে সিএনজিতে তোলেন। এর পরপরই মোস্তফার নিজস্ব সন্ত্রাসী বাহিনী পুলিশের ওপর হামলা চালায়।

সূত্র আরও জানায়, মোস্তফার সন্ত্রাসী বাহিনীর অন্যতম সদস্য সায়েম, গুন্ডা বিল্লাল, শিপন, পিচ্চি আনোয়ার, আকাশ, সেকেন্দার, হাকিমসহ প্রায় ত্রিশজনের একটি সশস্ত্র দল পুলিশের ওপর হামলা চালিয়ে সন্ত্রাসী মোস্তফাকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় মোস্তফার হাতে পুলিশের হাতকড়া পরানো ছিল।

তবে, রূপগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মাহমুদুল হাসান এ বিষয়টি অস্বীকার করেছেন। তার দাবি, পুলিশ সন্ত্রাসী মোস্তফাকে গ্রেফতার করতে গিয়েছিল। এর আগেই তার লোকজন পুলিশকে বাধা দিয়ে মোস্তফাকে পালানোর সুযোগ করে দেয়। ফলে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।