SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২২-১১-২০১৯ ২০:০৭:০৫

‘দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে’

al-kamrul

দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতারা। বিএনপির ষড়যন্ত্র রুখে দেয়ার আহ্বান জানান তারা।

আওয়ামী লীগ নেতারা বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে ইস্যু খুঁজছে বিএনপি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে রাজধানী বঙ্গববন্ধু এভিনিউয়ে নেতারা এ কথা বলেন।

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে, আন্দোলনে তারা ব্যর্থ, জনগণ তাদের সাথে নাই, অথচ তারা একবার পেঁয়াজ নিয়ে একবার লবণ নিয়ে গুজব ছড়িয়ে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। আমি বিশ্বাস করি, পাড়ায়-মহল্লায় আপনারা এই দুর্বৃত্তদের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবেন। জনগণকে সাথে নিয়ে এদের প্রতিরোধ করবেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি-জামাতের প্রতিষ্ঠাই হয়েছে এ দেশের মানুষের গণতন্ত্র-স্বাধীনতা-অর্থনৈতিক মুক্তি হরণের জন্য। এই যে হঠাৎ হঠাৎ করে দু-একটা সংকট সৃষ্টি করা হয় এর পিছনে এই অপশক্তির হাত আছে। এখান থেকে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আন্দোলন করতে না পেরে এখন বিভিন্ন ইস্যু খোঁজে। কখনও পেঁয়াজের উপর ভর করে, কখনও চালের উপর ভর করে, কখনও পরিবহনের উপর ভর করে। সবকিছুর সমাধান হয়ে গেছে আন্দোলন কোথায়। বিএনপির আন্দোলনের ইস্যু মাঠে মারা গেছে। নেতিবাচক রাজনীতি তাদের জনবিচ্ছিন্ন করে ফেলেছে।