SomoyNews.TV

Somoynews.TV icon রাশিফল

আপডেট- ২২-১১-২০১৯ ০৬:৪১:৩২

অর্থ আসতে পারে বৃষের, বিয়ের শুভ সময় মকরের

horos

আজ ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। বাবাকে নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃষ : জ্যোতিষচর্চা থেকে আনন্দ। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি পাবে। মহিলাদের দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। পেটের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।

মিথুন : কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনও সুখবর আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মানসিক শান্তি। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। একটু কম কথা বলুন আজ।

কর্কট : ব্যবসায় আয় বাড়বে। আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা বাড়তে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

সিংহ : স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক সমস্যা বাড়বে। ব্যবসায় একটু পরিবর্তন দেখতে পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা : আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। প্রেমের ব্যাপারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা : ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক : খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

ধনু :  আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অসত্থার অবনতি। কাজের লোক নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর : যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। কানের যন্ত্রণা বাড়তে পারে। বাবার বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

কুম্ভ :  আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।

মীন : সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণএ আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়তি কিছু কথা বিবাদ বাড়াতে পারে।