SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২২-১১-২০১৯ ০০:৫১:১০

বাংলাদেশের বুলুর চায়ের ভক্ত মহেন্দ্র সিংহ ধোনি

bulu

বাংলাদেশে তিনি পরিচিত সুপারফ্যান হিসেবে। ক্রিকেটের টানে দেশ থেকে হাজির হয়েছেন গঙ্গাপারের ইডেনে। বাংলাদেশের সবুজ জার্সি আর মাথায় লাল টুপি, ইনি হলেন বুলুচরণ ঘোষ। ‘বুলু ভাই’ নামেই পরিচিতি বেশি।

হাতে সবসময় একটা অ্যালবাম নিয়ে ঘোরেন তিনি। যাতে রয়েছে অজস্র ছবি। কোনো ছবিতে চা খাওয়াচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনিকে। আবার কোনোটায় লিয়োনেল মেসির পাশে। অনেক ছবি সঙ্গে অনেক গল্প।

শুধু ধোনি নন, সুরেশ রায়না থেকে রবি শাস্ত্রী, সবাই তাঁর হাতে তৈরি চায়ের ভক্ত বলে দাবি বুলুভাইয়ের। বিদেশিদের মধ্যে ক্রিস গেল, কুমার সাঙ্গাকারা, শাহিদ আফ্রিদি সবাইকেই চায়ের নেশা ধরিয়ে দিয়েছেন তিনি। তবে তিনি ভক্ত একজনেরই। মহেন্দ্র সিংহ ধোনি।

বুলু জানান, “আদা কম দিয়ে লেবু বেশি দিয়ে চা করতে বলত ধোনি। একবার সেটা বানিয়ে আনার পর সেটাই বার বার করে আনতে বলল। শুধু ধোনিই নয়, শাস্ত্রীরাও সেই চা চাইতে থাকল। আমি মাঠের মধ্যেই তা বানিয়ে আনতাম। ওরা তো আমার ফ্লাস্কটা নিয়ে গিয়ে পুরোটা শেষ করে ফেলল। ধোনি তো আমার জামায় অটোগ্রাফও দিয়েছিল।”

কিছুদিন আগেও গিয়েছিলের কলকাতায়। ভারত বনাম বাংলাদেশের বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে হাজির ছিলেন যুবভারতী স্টেডিয়ামে। এ বার ফুটবল ছেড়ে ফোকাস ক্রিকেটে। ইডেনে ঐতিহাসিক গোলাপি বলে দিন-রাতের টেস্টে বাংলাদেশকে সমর্থন জানাতে। মাঠকর্মী হওয়ায় বাংলাদেশ দলের সঙ্গে সম্পর্ক দারুণ। মিডিয়া মহলেও দুর্দান্ত জনপ্রিয় তিনি।