SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২১-১১-২০১৯ ২০:৩৩:৪১

ফরিদপুরে ইজিবাইক চালক হত্যার রহস্য উদঘাটন

71700020-
ফরিদপুরের শহরের গোয়ালচামট বাইপাস রোডের কাছে ধানক্ষেতে পুলিশ ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে গত ১৫ নভেম্বর শুক্রবার সকালে। আর এ ঘটনায় পুলিশ প্রযুক্তির সহযোগিতায় দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। এসময় উদ্ধার করা হয় ছিনিয়ে নেয়া ইজিবাইকটিও।
 
তিনজনকে আটক করে বৃহস্পতিবার (২১ নভেম্বর) আদালতে নেয়া হলে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।    
এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার সুত্রে জানা যায়, গত ১৫ নভেম্বর শুক্রবার গোয়ালচামট  বাইপাস রোডের কাছে ধানক্ষেতের মধ্যে ইজিবাইক চালক শওকত মোল্যার লাশ উদ্ধার করে পুলিশ। এরপর কোতোয়ালি থানা পুলিশের একটি দল  অভিযান চালিয়ে ২০ নভেম্বর বুধবার ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে উক্ত ঘটনায় জড়িত সন্দেহে মো. জনি মোল্লা (২৫),  মো. মেহেদী আবু কাওছারকে(২০)  গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে, আসামি মো. বাদশা শেখকে(২৬) নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। এরপর তাদের কথা অনুযায়ী লুট করা ইজিবাইক উদ্ধার করা হয়। 
     
তারা পরস্পরের যোগসাজশে তাদের অপরাপর সহযোগীদের সহায়তায় শওকতকে শ্বাসরোধ করে হত্যা করে তার ব্যবহৃত ইজিবাইক চুরি করেছিল মর্মে  অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।