SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২০-১১-২০১৯ ১৮:৫৯:০৮

শিক্ষকের থাপ্পড়ে কানের পর্দা ফাটল শিক্ষার্থীর

farid

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী হাজী আবদুল মজিদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে বিদ্যালয়ের নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটানোর অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিবাদে শিক্ষার্থীরা ঝাড়ু মিছিল করেছে। 

আহত শিক্ষার্থী আজিম শেখকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। এ ঘটনায় বিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ প্রদান করে।

শিক্ষার্থীরা জানায়, সোমবার (১৮ নভেম্বর) প্রধান শিক্ষক জাকির হোসেন বিদ্যালয় চলাকালীন নবম শ্রেণীর শিক্ষার্থী আজিম শেখকে থাপ্পড় মেরে কানের পর্দা ফাঁটিয়ে ফেলে এবং শারীরিকভাবে নির্যাতন করে। সে ইতোপূর্বেও একাধিক শিক্ষার্থীকে শারীরিকভাবে নির্যাতন করেছে। এছাড়া তার মুখের ভাষা অত্যন্ত অশালীন এবং শিক্ষার্থীদের সঙ্গে খারাপ ব্যবহার করে।

বিদ্যালয়ে সুশিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে, প্রধান শিক্ষকের অপসারণসহ শিক্ষার্থী নির্যাতনের বিচারের দাবিতে  বুধবার (২০ নভেম্বর) সকালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঝাড়ু মিছিল করে।

এ ব্যাপারে প্রধান শিক্ষক জাকির হোসেন বলেন, আমার ভুল হয়েছে। বিষয়টি মিটমাটের চেষ্টা করছি।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আহসান মাহমুদ রাসেল বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।