SomoyNews.TV

Somoynews.TV icon রাশিফল

আপডেট- ২০-১১-২০১৯ ০৬:৩৬:২২

মিথুন সাবধান, প্রেমে উন্নতি কন্যার

horoscope-710x400xt

আজ ২০ নভেম্বর ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। সঙ্গীত নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে।

বৃষ : কোনও কাজে বার বার চেষ্টা করেও সফল হবেন না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

মিথুন : বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।

কর্কট : বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা বাড়বে। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ : সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থকুন।

কন্যা : বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।

তুলা : বাড়তি কোনও কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় কোনও চাপ ও খরচ হতে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কারও জন্য আজ খরচ বাড়বে।

বৃশ্চিক : পেটের সমস্যা বাড়বে। কেউ আপনার নিন্দা করতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পাবে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে  তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল নয়।

ধনু : শত্রুর ব্যাপারে চাপ আসবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ পাবেন। কাজে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। সন্তানের ব্যবহারে মানসিক চাপ বৃদ্ধি পাবে। বাবার শরীর নিয়ে চিন্তা।

মকর : বাড়তি কোনও ব্যবসা নিয়ে আলোচনা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

কুম্ভ : কারও কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ থাকবে। বাবার সঙ্গে তর্ক বাধতে পারে।

মীন : আজ আপনার কোনও ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি পাবে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের শুরু। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ।