SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২০-১১-২০১৯ ০১:১২:০৪

কেলেঙ্কারির পর মোহামেডানের জাঁকজমকপূর্ণ দলবদল সম্পন্ন

moha-trans

কয়েক দশকের মধ্যে সবচেয়ে জাঁকজমকপূর্ণ দলবদল সম্পন্ন করলো ক্যাসিনো কেলেঙ্কারিতে টালমাটাল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দলে নামিদামি ফুটবলার না ভেড়ালেও, তারুণ্য নির্ভর দল নিয়ে সন্তুষ্ট ক্লাব কর্তারা। এবার না হলেও, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন হতে চায় ঐতিহ্যবাহী ক্লাবটি। নতুন কমিটির প্রত্যাশা হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার সঙ্গে দেশের ফুটবলে আবারো নতুন তারকা তৈরী করবে মোহামেডান।

ক্যাসিনো কেলেঙ্কারিতে টালমাটাল মোহামেডান। যার প্রভাব দলবদলে। ক্যাসিনো কান্ডে আসন্ন মৌসুমে দল গঠন করাটাই প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়ে ছিলো ক্লাবটির। তবে গেলো কয়েক দশকের মধ্যে সবচেয়ে বড় আয়োজন করে এবার নতুন মৌসুমের দল বদলে অংশ নিলো মোহামেডান।

প্রশ্ন থাকতে পারে, এতো ঢাক-ঢোল পিটিয়ে যারা দলবদলের অংশ নিচ্ছে, তাদের দল কেমন হলো? নানা কারণে সেরা দল গঠন সম্ভব হয়নি সাদা কালোদের। স্বীকার করে নিচ্ছেন ক্লাব কর্তারা। তবে আশা রাখছেন সেরা পাঁচে থেকে লিগ শেষ করার।

ঐতিহাসিক ভাবে দেশের ফুটবলে নতুন তারকা উপহার দিতো মোহামেডান। তাই সেই ধারায় ফিরতে চায় ক্লাবটি। তাই এবার দল গঠনে প্রাধান্য দেয়া হয়েছে তরুণ ফুটবলারদের। নেই ঘরোয়া ফুটবলের পরিচিত কোনো মুখ। ক্যাসিনো কান্ডের পর পরিবর্তন এসেছে পরিচালনা পরিষদে। তাই সামনের সময়গুলোতে আবারো অবদান রাখতে চায় দেশের ফুটবলে।

পরিচালনা পরিষদের একজন মুখপাত্র জানান, ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাবকে নিশ্চিহ্ন হতে দেয়া যায় না। মোহামেডান ক্লাবের কর্মী সাবেক কর্মকর্তা এবং সমর্থকরা একত্রিত হয়ে নতুন করে গঠন করেছে।

দেশীয় কোটায় ২৫ ফুটবলার আর বিদেশী কোটায় ৫ ফুটবলার দলে ভীড়িয়েছে মোহামেডান।