SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৮-১১-২০১৯ ১৯:৩৬:৪১

কিশোরের বিরুদ্ধে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ

bbaria-rape

ব্রাহ্মণবাড়িয়ায় একই এলাকার তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। ডাক্তারি পরীক্ষার জন্য তিন শিশুকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী ধর্ষকের উপযুক্ত বিচার দাবি করেছেন। 

শিশুদের অভিভাবক জানান, সদর উপজেলায় গত শুক্রবার দুপুরে প্রতিবেশি নয় বছরের এক শিশুকে নির্জন স্থানে ধর্ষণ করে অভিযুক্ত কিশোর। একই কায়দায় রোববার বিকেলে আট বছরের অপর দুই শিশুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে সে। বিষয়টি শিশুদের সহপাঠীরা জানলে তারা তাদের অভিভাবকদের জানায়।

এ নিয়ে এলাকায় সালিশ করলে অভিযুক্ত কিশোর ধর্ষণের কথা স্বীকার করে। পরে অভিভাবকরা শিশুদের ডাক্তারি পরীক্ষার জন্যে হাসপাতালে ভর্তি করে।

শিশুদের এক অভিভাবক বলেন, শিশুদের ডাক দিয়ে ঘরের ভিতর নিয়ে গেছে, তারপর এক শিশুকে থাপ্পড় দিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে ও বাসায় এসে আমাদের জানায় যে মা ও আমার সাথে এরকম করছে। এখন আমরা তার বিচার চাই। 

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল তত্বাবধায়ক ডা. শওকত হোসেন বলেন, বাহ্যিকভাবে তার কাছে কোন কিছু পাওয়া যায়নি। যদিও তার প্যাথলজিক্যাল পরীক্ষার করে রাখা হয়েছে। সেই রিপোর্ট আসার পর জানা যাবে।

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা উপ-পরিদর্শক নারায়ন দাস বলেন, ইমন নামে একটা ছেলে ধর্ষণ করেছে। এবং নির্যাতিতরা হাসপাতালে ভর্তি হয়েছে, এমন সংবাদ পেয়ে আমরা আছি, ঘটনার বিস্তারিত জানতে। পরবর্তীতে এ বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

নির্যাতিত শিশুরা স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও তৃতীয় শ্রেণিতে পড়ে।