SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৬-১১-২০১৯ ২২:১৩:০৯

প্রাইভেটকার থেকে বিপুল মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার ২

rab

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করে ১শ’ ৯৬ বোতল ফেনসিডিল ও ১৯ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

শনিবার (১৬ নভেম্বর) ভোরে কাঁচপুর নয়াবাড়ী এলাকায় র‌্যাব চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, বাবুল আলম ওরফে জাহাঙ্গীর ও রঙ্গুলাল দেব ওরফে রিংকু। নারায়ণগঞ্জ র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর নয়াবাড়ী এলাকায় র‌্যাব-১১ চেকপোস্টে একটি প্রাইভেটকার সন্দেহ হলে তল্লাশি করা হয়। এ সময় ২ জন প্রাইভেটকার আরোহী পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে তাদের প্রাইভেটকার থেকে ১শ’ ৯৬ বোতল ফেনসিডিল ও ১৯ কেজি গাঁজা উদ্ধার হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে গ্রেফতারকৃত মো. বাবুল আলম ওরফে জাহাঙ্গীর কুমিল্লা জেলার চান্দিনা এলাকার বাসিন্দা ও রঙ্গুলাল দেব ওরফে রিংকু মৌলভীবাজার জেলার ধনাশ্রী এলাকার বাসিন্দা। গ্রেফতারকৃতরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল।