SomoyNews.TV

স্বাস্থ্য

আপডেট- ১৫-১১-২০১৯ ২২:৫৭:৩৪

সময় অনলাইনের ‘বদ্যিবাড়ি’র ১০০তম পর্ব উদযাপন

img-6653111111

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় অনলাইনের স্বাস্থ্য বিষয়ক নিয়মিত আয়োজন ‘বদ্যিবাড়ি’ শততম পর্ব এবং দু’বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে শততম পর্বের অনুষ্ঠান উপলক্ষে সময় টেলিভিশন কার্যালয়ে কেক কাটেন একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, সময় টেলিভিশনের এমডি আহমেদ জোবায়ের, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির স্থায়ী সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, সময় টিভির সিনিয়র নিউজ এডিটর রাশেদা শিমুল, বিশেষ প্রতিবেদক ওমর ফারুক ও বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের ডেপুটি চিফ রিপোর্টার তৌফিক মারুফ প্রমুখ। 

২০১৭ সালের ১০ নভেম্বর ‘বদ্যিবাড়ি’ অনুষ্ঠানের যাত্রা শুরু হয়। এই দুই বছরে ‘বদ্যিবাড়ি’ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন দেশের খ্যাতনামা সব চিকিৎসক। সময় টেলিভিশনের তথ্য প্রযুক্তি ও সম্প্রচার বিভাগের প্রধান সালাউদ্দিন সেলিমের সার্বিক তত্ত্বাবধান ও স্বাস্থ্য বিষয়ক স্টাফ রিপোর্টার মুজাহিদ শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠানটি ১০০ পর্ব পূরণ করেছে। শততম পর্বের বিষয় ছিল ‘গণমাধ্যমে স্বাস্থ্যখাত’। এছাড়া এরই মধ্যে ক্যান্সার, কিডনি, হার্ট, লিভারসহ নানা রোগের চিকিৎসা নিয়ে আলোচনা হয়েছে এই স্বাস্থ্যবিষয়ক এ অনুষ্ঠানে।

অনলাইন ভিত্তিক এ অনুষ্ঠান বাংলাদেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তুমুল জনপ্রিয়তা পেয়েছে। দর্শকরা ফোন কল এবং কমেন্টের মাধ্যমে প্রশ্ন করে সরাসরি তাদের সমস্যাগুলোর সমাধান নিয়ে থাকেন। প্রতি সপ্তাহের শুক্রবার রাত ৮টায় এ অনুষ্ঠান সময় অনলাইনের ফেসবুক লাইভে প্রচারিত হয়।