SomoyNews.TV

Somoynews.TV icon প্রবাসে সময়

আপডেট- ১৫-১১-২০১৯ ২১:৫৮:৫১

কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের অভিষেক

ক-য়-ত-জ-ল-ল-ব-দ-অ-য-স-স-য়-শন-র-অভ-ষ-ক-ও-আল-চন-সভ-

কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে  অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) কুয়েতের বেনিদ আল গারে হোটেল কন্টিনেন্টালর বলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের রাষ্ট্রদুত এস এম আবুল কালাম। সভাপতিত্ব করেন সংগঠন এর সভাপতি আব্দুল হাই। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মইনুল আল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আজাদ মেম্বার, শামিম আহমেদ, মোঃ শরিফ, বিশিষ্ট সংগঠক চুন্নু দেবনাথ, আতাউল গনি মামুন,শাহনেওয়াজ নজরুল, মো ফয়েজ, রোকনুজ্জামান পিদ্দু, কামরুল ইসলাম টিটু আজাদ নুরসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে আব্দুল হাই ও মইনুল ইসলামকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে  নুতন কমিটি  ঘোষণা করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশীদের উদ্দেশ্যে স্থঅনীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজে কর্তব্য সঠিকভাবে পালনের আহ্বান জানান। একই সঙ্গে তিনি জালালাবাদ অ্যাসোসিয়েশন এর সকল সদস্যদের একতাবদ্ধ হয়ে সংগঠনের কাজ করে যেতে উদাত্ত আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে কুয়েতি নাগরিক  আবু আহমেদ,আবু আব্দুল্লাহসহ রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। মাওলানা মইন ইসলামের কোরান তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।।