SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৫-১১-২০১৯ ১৮:২২:৪৮

কলেজছাত্রীকে অপহরণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ১০

mym-kidnap-2

ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে অস্ত্রের মুখে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালায় একদল দুর্বৃত্তরা। এ সময় গ্রামবাসী ধাওয়া করে রামগোপালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়ারুলসহ ১০ জনকে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা করেছেন মেয়েটির বাবা।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে গৌরীপুরের ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আশিকের নেতৃত্বে, একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই কলেজ ছাত্রীর বাড়িতে হামলা চালায়। মেয়েটিকে অস্ত্রের মুখে তুলে নিতে চাইলে চিৎকার করেন স্বজনরা। এ সময় এলাকাবাসী ধাওয়া করে রামগোপালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়ারুলসহ ১০ জনকে আটকের পর গণপিটুনি দেয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, সম্প্রতি মেয়েটির বিয়ে ঠিক করে পরিবার। ক্ষিপ্ত হয়ে আশিক তার দলবল নিয়ে ঐ ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া বলেন, আশিক সে তার সহযোগীদের নিয়ে গতরাতে সাড়ে দশটার পরে মেয়ের বাড়িতে গিয়ে নিয়ে আসার চেষ্টা করে। এসময় দশজনকে আটক করা হয়। বাকি যারা রয়েছে তাদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।  

এ ঘটনায় ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৮ থেকে ১৯ জনের নামে গৌরীপুর থানায় মামলা করেছেন ওই কলেজছাত্রীর বাবা।