SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৪-১১-২০১৯ ২০:০০:৩৬

পল্লবীতে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

142

রাজধানীর পল্লবীর কালশীতে ট্রাক ধাক্কায় মো. রিফাত হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। স্থানীয় সূর্য মিয়া স্কুলের প্রথম শ্রেণিতে পড়তো সে। 

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। একই ঘটনায় তার ছোট ভাই আরাফাত (৩) গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুরুজ মিয়ার ৫ সন্তানের মধ্যে ৪র্থ ছেলে রিফাত। সুরুজ মিয়া দিনমজুরের কাজ করেন। বর্তমানে পল্লবী কালাপানি পূর্ব বস্তিতে থাকেন।

নিহত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, আজ বৃহস্পতিবার বিকেলে বাসার পাশেই খেলতে যায় রিফাত ও তার ছোট ভাই আরাফাত। তখন পল্লবী কালশী কালাপানি এলাকার গার্মেন্টের পাশে রাস্তায় মাটি বহনের ট্রাকের মধ্যে খেলছিল ২ জন। এ সময় একটি ট্রাক রিফাত ও আরাফাতকে ধাক্কা দেয়। এতে ২ জনই মাথা সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। প্রথমে ২ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর রিফাতকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।