SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৪-১১-২০১৯ ১৯:১১:২০

ওমানে বাংলাদেশের ফুটবলভক্তদের দেখে অবাক জো মরিসন (ভিডিও)

oman-football

ফিফা র‍্যাঙ্কিংয়ে ওমান ৮৪ তম, বাংলাদেশ ঠিক ১০০ ধাপ পিছিয়ে ১৮৪ তমতে। র‍্যাঙ্কিংয়ের বিবেচনায় এই ম্যাচে বাংলাদেশের হয়তো তেমন আশা করার কিছু নেই। 

কিন্তু ফুটবলপ্রেমীদের মনে আশা তো আর র‍্যাঙ্কিং মানে না। ওমানের প্রবাসী জীবনেও যেন আঁচ লেগেছে বাংলাদেশের ফুটবল জাগরণের।

ওমানের রাজধানী মাসকাটের সুলতান কাবুস স্পোর্টস কমপ্লেক্সে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত নয়টায়, কিন্তু ম্যাচের পাঁচ ঘণ্টা আগ থেকেই স্টেডিয়ামের সামনে ভিড় ওমানপ্রবাসী বাংলাদেশিদের। তাও আবার লম্বা লাইন।

টুইটার ও নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এমনই একটি ভিডিএ ছেড়েছেন লা লিগার সম্প্রচার অনুষ্ঠানের সঞ্চালক জো মরিসন। যে অনুষ্ঠানে অতিথি বিশ্লেষক হয়ে কয়েকবার গেছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। 

নিজ দেশের ম্যাচ দেখতে প্রবাসী বাংলাদেশিদের এই আগ্রহ দেখে মুগ্ধ জো মরিসন। ভিডিওটা পোস্ট করে ক্যাপশনে জো লিখেছেন, ‘সুলতান কাবুস স্টেডিয়ামে ওমান-বাংলাদেশ ম্যাচটা দেখার জন্য বাংলাদেশি সমর্থকেরা পাঁচ ঘণ্টা আগ থেকে স্টেডিয়ামের সামনে সারি বেঁধে দাঁড়িয়ে আছেন! আর লোকে বলে বাংলাদেশ নাকি শুধু ক্রিকেট পাগল দেশ!’

সমর্থকদের কাজ শেষ। বাংলাদেশের ফুটবল পাগলামির কথা বিশ্বকে জানানো হয়ে গেছে। আজ মাঠে যে তাঁরা গর্জন তুলবেন এটাও জানা। এবার ফুটবলারদের দায়িত্ব বিশ্বের কাছে নিজেদের জানান দেওয়া।