SomoyNews.TV

Somoynews.TV icon প্রবাসে সময়

আপডেট- ১২-১১-২০১৯ ১৯:৪৩:০৪

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন নিয়ে গুজব, বিভ্রান্ত না হওয়ার আহ্বান

ম-লয়-শ-য়-য়-ব-ল-দ-শ-হ-ইকম-শন-ন-য়-গ-জব-ভ-ভ-র-ন-ত-ন-হওয়-র-আহ-ব-ন

মালয়েশিয়ার বিভিন্ন সামাজিকযোগাযোগ মাধ্যমে মালয়েশিয়ার কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশন সম্পর্কে গুজব ও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে হাইকমিশন।

বাংলাদেশ হাইকমিশন কুয়ালালামপুরের অফিশিয়াল ফেসবুক পেজে এক বার্তার মাধ্যমে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসিদের সতর্ক করা হয়েছে।

হাইকমিশনের দেয়া পোস্টে বলা হয়, কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশনে সেবা প্রত্যাশীরা বসার জায়গা না পেয়ে বাগানের ভেতর গাছের নিচে বসে আছে এমন কিছু বিকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোস্টসহ বিভিন্ন বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। ফলে প্রবাসী বাংলাদেশি কর্মীরা বিভ্রান্ত হচ্ছেন। 

যারা এ সমস্ত ভুয়া খবর ছড়াচ্ছে, কিংবা তথ্য এবং ছবি বিকৃত করার মাধ্যমে কারো সম্মানহানি করছে অথবা কোন কিছু উসকে দেবার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। কোন কিছু যাচাই না করে সামাজিকমাধ্যমে প্রচারিত উস্কানিতে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানানো হয়েছে।

হাইকমিশনের এক কর্মকর্তা সময় সংবাদকে জানান, বাংলাদেশ হাইকমিশনের পাসপোর্ট কার্যালয়ে আসা সেবা প্রত্যাশীদের অপেক্ষা করার জন্য কার্যালয়ের ভেতর যথেষ্ট জায়গা রাখা হয়েছে। সেখানে তারা অপেক্ষা করতে পারে যতক্ষণ তাদের কাজ শেষ না হয়। এসব গুজবের ব্যাপারে মালয়েশিয়ায় বসবাসরত সকল প্রবাসীদের সতর্ক করেছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন।