SomoyNews.TV

Somoynews.TV icon প্রবাসে সময়

আপডেট- ১১-১১-২০১৯ ২২:৩২:০৩

মালয়েশিয়া বিএনপির আলোচনা সভা

ম-লয়-শ-য়-ব-এনপ-র-আল-চন-সভ-

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। 

স্থানীয় সময় রোববার (১০ নভেম্বর) সন্ধ্যায় কুয়ালালামপুর বুকিত বিনতাংয়ের একটি হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরুর পরপরই বাংলাদেশ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ শহীদের আত্মার মাগফেরাত ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মালয়েশিয়া বিএনপি সহ-সভাপতি তালহা মাহমুদের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সহসভাপতি শাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ জাহিদ, সহসাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব ও আব্দুল্লাহ আল মামুন লিটন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন,দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান ও সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক খোকন ভূঁইয়া।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দি রেখে বাংলাদেশে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তাই অবিলম্বে খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের দায়েরকৃত সকল মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহবান জানান অন্যথায় মালয়েশিয়াসহ সমগ্র বহির্বিশ্বে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারী করেন ।

সভায় আরও উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির প্রবাসী কল্যাণ সম্পাদক মঞ্জু খাঁ, সহ-অর্থ সম্পাদক এম এ কালাম,ক্লাং মহানগর বিএনপির সভাপতি মো. জাকির হোসেন, কুয়ালালামপুর সেন্ট্রাল বিএনপির সভাপতি আবুল কাশেম নয়ন, কোতা দামানসারা বিএনপির সভাপতি মো. হজরত আলি, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বুকিত বিনতাং বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেলিম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওছার ভুঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি বাদল আহম্মেদ, যুবদল মহানগরের সাংগঠনিক সম্পাদক ইমন সাঈদ, যুবদল নেতা জাহাঙ্গীর হাওলাদার, শেখ আসাদুজ্জামান মাসুম, শেখ জালালসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়া ও জননেতা তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।