SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১১-১১-২০১৯ ২১:২১:৩৮

স্লগ ওভারে মোস্তাফিজ এখনো সেরা বোলার : বাশার

bashar

ফর্ম নিয়ে চিন্তা থাকলেও, স্লগ ওভারে মোস্তাফিজ এখনো সেরা বোলার। তাকে সুযোগ দেয়া না দেয়া নিয়ে সিদ্ধান্ত নেয়ার সময় আসেনি। এমন মন্তব্য করলেন নির্বাচক হাবিবুল বাশার। তিনি মনে করেন, ওপেনার নাঈম শেখ সত্যিকারের পারফর্মার। সেটা তিনি প্রমাণ করেছেন। আফিফ-নাঈম-বিপ্লবের মতো তরুণরা টি-টোয়েন্টিতে বাংলাদেশকে পথ দেখাবে বলে বিশ্বাস বাশারের।

২০ ওভারের খেলায় রোমাঞ্চ বেশি। উত্তেজনায় ঠাসা। ক্রিকেট মোড়লরা তাই বিনোয়োগ করে। চার-ছক্কার বিনোদনে দর্শকেরও পয়সা উসুল হয়। বিপিএল দিয়ে বাংলাদেশও মুন্সিয়ানা দেখালেও মাঠের খেলায় এ ফরম্যাটে টাইগাররা পিছিয়ে। গেলো বছর নিদাহাস ট্রফি থেকে একটু একটু করে গর্জন শোনা যাচ্ছে। এবার ভারতে সিরিজ হারের মধ্যেও অনেক প্রাপ্তি আছে। নিঃসন্দেহে সবচেয়ে বড় পাওয়া, নাঈম শেখ। মাত্র ৩ ম্যাচ খেলা নাঈমকে নিয়ে এখনো বলার সময় আসেনি। তবে সকালের সূর্য দেখে বুঝা যায় দিনটা কেমন যাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার বলেন, মোস্তাফিজ ভালো পারফর্মার। হয়-তো এই বছরটা তার ভালো যায়নি। এর আগে যদি দেখেন সে সব সময় ভালো বল করেছে। যদি ইকোনোমি হাই, কিন্তু সে উইকেট নিয়েছে। এখন পর্যন্ত স্লগ ওভারে একমাত্র সে বোলার। এখনো এটা নিয়ে চিন্তার বিষয় না। তবে, তার ফর্ম নিয়ে আমরা চিন্তিত। কেননা মোস্তাফিজ ফর্মে থাকলে আমাদের জন্য কাজটা সহজ হয়ে যায়।

মুশির লড়াকু ইনিংসে একটা জয়ও এসেছে। লেগি বিপ্লব স্বপ্ন দেখাচ্ছে। বল হাতে সৌম্যর আত্মবিশ্বাস বেড়েছে। এসব যেমন স্বস্তির, অস্বস্তিও আছে। ভাবনার কারণ হয়ে দাড়িয়েছে কাটার মাটার। মোস্তাফিজুর রহমান যেন চোরাবালিতে হারিয়ে গেছে। তবে যে যাই বুলক। নির্বাচকরা আস্থা হারাতে চাননা সাতক্ষীরার এই পেসারের ওপর।

সামনের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। আফিফ-নাঈম, বিপ্লবরা সাহস দিচ্ছে। ভালো একটা দল হবে। তাসমান সাগর পাড়ের দেশে টাইগাররা লাল সবুজের পতাকা উড়াবে।

এবার সাদা পোষাকী মিশন। ২০ ওভারের লড়াইটা লংর্গার ভার্সনেও দেখতে চায় সবাই।