SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৩-১০-২০১৯ ১০:৫১:১৮

ভোমরা স্থলবন্দরে জন্মনিয়ন্ত্রণ বড়িসহ ভারতীয় আটক

আটক

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে ভারতে পাচারকালে ৫০ হাজার প্যাকেট জন্মনিয়ন্ত্রণ সুখী বড়ি ও এক টন সুপারিসহ ভারতীয় এক নাগরিককে আটক করেছে বিজিবি। 

মঙ্গলবার (২২ অক্টোবর) দুটি ট্রাকে দেশীয় মালামালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়। ট্রাকসহ আটক মালামালের মূল্য ১ কোটি ৩২ লাখ ৪০ হাজার ৯ শত টাকা বলে জানায় বিজিবি।

আটক ভারতীয় নাগরিকের নাম মো. ওলিউল্লাহ গাজী (৩০)। তিনি উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমার প্রসন্নকাঠি গ্রামের লুৎফর গাজীর ছেলে।

বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ বাংলাদেশি সুপারি ও সুখী বড়ি ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মো. মজিবুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় ভারতীয় নাগরিক ওলিউল্লাহ গাজীকে দুটি ট্রাকসহ আটক করা হয়। পরে ট্রাক দুটি তল্লাশি করে ওই মালামাল জব্দ করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটক ভারতীয় নাগরিক ওলিউল্লাহ গাজীসহ দুই ভারতীয় ও এক বাংলাদেশিকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে বিজিবি।