SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২২-১০-২০১৯ ১৮:২৫:৪০

বাংলাদেশের ছবিতে শিনা চৌহান

sheena-chohan-copy

বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। নির্মাতা অনম বিশ্বাসের নতুন ছবি ‘আনফেয়ার’-এ দেখা যাবে শিনাকে। এমনটাই জানিয়েছেন ভারতের এই শিল্পী।

শিনা চৌহান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সময় সংবাদকে বলেন, ‘অনম বিশ্বাসের কাজগুলো আমার ভালো লাগে। তিনি তার নতুন ছবিতে আমাকে ডাকায় খুশি হয়েছি। আমার সঙ্গে কিছুদিন আগেই চূড়ান্ত কথা হয়েছে। আশা করি ভালো একটা সিনেমা হতে যাচ্ছে।’

‘আনফেয়ার’ ছবির গল্পে দেখা যাবে, ক্যারিয়ার গড়তে গ্রাম থেকে শহরে আসেন শিনা। কিন্তু সেখানে তিনি বৈষম্যের শিকার হন। ১৫ মিনিট ব্যাপ্তির এই ছবির চিত্রনাট্য লিখেছেন ব্রিটিশ চিত্রনাট্যকার ফ্রেজার স্কট। এর প্রযোজক হিসেবে থাকছে মুসাফির সৈয়দ।

নির্মাতা অনম বিশ্বাস জানান, চলতি বছরের ডিসেম্বরে ছবির কাজ শুরু হবে। বছরের শুরুতে কোনও এক উৎসবে পাঠানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, শিনা চৌহান মুস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পরিচিতি পান। বিপিএল’র প্রথম আসরের উপস্থাপনা করে বাংলাদেশে আলোচনায় আসেন শিনা চৌহান। ক্রিকেটের পাশাপাশি সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার উপস্থাপনা করেও সবার নজর তিনি।