SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-১০-২০১৯ ১৮:০০:২১

মাটির নীচে মিলল ১৩ ভরি স্বর্ণ

gold-somoy

নোয়াখালীর বেগমগঞ্জে চুরির ১২ ঘন্টার মধ্যে ১৩ ভরি স্বর্ণালংকার মাটির নীচ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ চোরকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, লক্ষীপুরের চর রহিতা গ্রামের ইসমাইল’র ছেলে রায়হান, একই গ্রামের ইব্রাহীম’র ছেলে তৌহিদ।

এর আগে চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের পানা মিয়া হাজী বাড়ির ব্যাংক ম্যানেজার আবুল কাসেম’র ঘরে এ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরের দল ১৩ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

পরে ভোরে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেনকে গণমাধ্যম কর্মীরা মৌখিক ভাবে বিষয়টি অবহিত করলে তাঁর দিকনির্দেশনায় বেগমগঞ্জ থানার একদল পুলিশ চুরির ১২ ঘন্টার মধ্যে লক্ষীপুর জেলার সদর উপজেলার রসুলগঞ্জ গ্রামে অভিযান চালিয়ে তৌহিদের ঘরের মাটির নীচ থেকে চুরির মালামাল উদ্ধার করে। এসময় ২ চোরকে আটক করে তারা।

ভুক্তভোগী গৃহকর্তা জানান, তাদের বাড়ির সাবেক কেয়ারটেকার রায়হান প্রথমে মাংস ও দুধ রান্নার সময় তাতে বিষ মিশিয়ে তাদেরকে হত্যা করে চুরির কৌশল অবলম্বন করে। কিন্তু আমরা ভাগ্যক্রমে বেঁচে যাই। পরে কেয়ারটেকার তার কাছে থাকা পুরনো চাবি দিয়ে সিঁড়ি রুমের দরজা খুলে সাঙ্গপাঙ্গদের নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী চুরির এ ঘটনা ঘটায়।

বেগমগঞ্জ থানার অফিার ইনচার্জ হারুনুর রশিদ জানান, এ বিষয়ে থানায় ঘরের মালিক জাহানারা আক্তার ২ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।