SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২১-১০-২০১৯ ১৯:২৮:৩৭

‘রাজনীতিতে সোজা পথ বলে কিছু নেই, আগাতেও হয় পেছাতেও হয়’

al-up1

ক্যাসিনো থেকে রাশেদ খান মেননের অর্থ আয়ের বিষয়ে তদন্ত চলছে, প্রমাণ হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিষয়টি অস্বীকার করে রাশেদ খান মেনন বলেন, ক্যাসিনোর সঙ্গে তার কোন সংশ্লিষ্টতা নেই। এ বিষয়ে দলের সদস্যদের সঙ্গে আলোচনা করে দুই এক দিনের মধ্যে মন্তব্য করবেন বলেও জানান তিনি।

বিষয়টি স্বীকার করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের দেয়া তথ্যানুযায়ী ক্যাসিনো থেকে রাশেদ খান মেননের অর্থ আয়ের বিষয়ে তদন্ত চলছে, প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তথ্যমন্ত্রী বলেন, সম্রাট তার জবানবন্দিতে তার (রাশেদ খান মেনন) নাম বলেছে এবং প্রতিমাসে কত টাকা দিত সে অঙ্কটাও বলেছে। তাদের রেজিস্টারে তার নাম আছে পাঁচ নাম্বারে। এ ধরনের সংবাদ আমি নিজেও দেখেছি। বিষয়টা তদন্তাধীন, কারও বিরুদ্ধে যদি নাম আসে তাহলে দেশের আইন আছে, সে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।  

এদিকে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, ক্যাসিনোর সাথে তার কোন সংশ্লিষ্টতা নেই। এছাড়া রাজনীতি করতে হলে সুযোগ বুঝে অনেক কিছু করতে হয়, এক্ষেত্রে অনেক সময় এগিয়ে যেতে হয় আবার অনেক সময় পিছাতে হয় বলে বলেও জানান তিনি।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, রাজনীতিতে আপনি সোজা পথে চলবেন, তাহলে সেটা রাজনীতি হলো না। সেটা হবে সন্ন্যাসী নীতি। রাজনীতিতে আগাতেও হয় পেছাতেও হয়। আমি যখন রাজনীতি করবো তখন সুবিধা মতো আমার কথা বলবো। সুবিধা মতো সময়েই সিদ্ধান্ত নেবো। 

আগামী ২/১ দিনের মধ্যে দলের সদস্যদের সাথে আলোচনা করে ক্যাসিনো ইস্যুতে আনুষ্ঠানিক মন্তব্য জানানো হবে বলেও জানান তিনি।