SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২১-১০-২০১৯ ১৪:৩৯:০৬

স্টার সিনেপ্লেক্সের ১৫ বছর পূর্তিতে তারকাদের মিলনমেলা

star

স্টার সিনেপ্লেক্সের ১৫ বছর পূর্তিতে রাজধানীতে চালু হল তাদের তৃতীয় শাখা। মহাখালীর এসকেএস টাওয়ারে উদ্বোধন করা হয় নতুন সিনেপ্লেক্সটির।

গত শনিবার সন্ধ্যায় অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ তিনটি হল নিয়ে নতুন এই সিনে থিয়েটারের উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, রবিবার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।

১৫ বছর পূর্তি ও নতুন সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন,চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ, মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া, চিত্রনায়ক নীরব, তারিক আনাম খান, নির্মাতা মোরশেদুল ইসলামসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। নিয়মিত চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।