SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১১-১০-২০১৯ ০০:৫৮:৩৩

নিখোঁজের ২ দিন পর নৌকা বাইচের মাল্লার লাশ উদ্ধার

las

নিখোঁজের দুই দিন পর বাইচের নৌকার মাল্লা ইসাহাক সিকদারের (৫৫) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর টোল অফিস এলাকার মধুমতি নদী (মধুমতি বিলরুট চ্যানেল) থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদেকুর রহমান খানের উপস্থিতিতে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

গোপালগঞ্জ সদর থানার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মীর মো. সাজেদুর রহমান জানান, গত ৮ অক্টোবর গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকার
মধুমতি নদীতে অনুষ্ঠিত বিজয়া দশমীর নৌকা বাইচের সময় নৌকা থেকে নদীতে পড়ে যান ইছাহাক সিকদার। সে জেলার মুকসুদপুর উপজেলা দক্ষিণ গোয়াল গ্রামের ললিত সিকদারের ছেলে। তিনি মুকসুদপুরের জলিরপাড়ের অসিত বাড়ৈয়ের নৌকায় মাল্লা ছিলেন। বাইচ চলাকালে তিনি সাতপাড় ব্রীজের কাছে নৌকা থেকে নদীতে পড়ে যান।
এরপর থেকে নিখোঁজ ছিলেন ইসাহাক সিকদার।

তার পরিবারের পক্ষ থেকে পুলিশকে নিখোঁজের বিষয় জানানো হলে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরীদের আনা হয়। তারা দুদিন নদীতে তল্লাশী চালিয়ে নিখোঁজ ইসাহাক সিকদারের সন্ধান পাননি।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদেকুর রহমান খানের উপস্থিতিতে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।