SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১১-১০-২০১৯ ০০:৫০:৫৮

১০ ডিসেম্বরের মধ্যে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মেলন

awami

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ১০ ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেইসঙ্গে আগামী ৩০ নভেম্বরের মধ্যে গ্রাম, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের সম্মেলনের কার্যক্রম শেষ করা হবে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) অনুষ্ঠিত জেলা আওয়ামী বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

জেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত এই বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মণ্ডল। সভায় অন্যান্যদের মধ্যে সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান মণ্ডল, বদিউল আলম, জেলা কমিটির সদস্য প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হেসেন, আসলাম হোসেন সওদাগর, এমএ মতিন এমপিসহ জেলা কমিটির সদস্য এবং উপজেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রবি বোস জানান, জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন বিগত ২০১৩ সালের ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল। এই সম্মেলনের আগে গ্রাম, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

তিনি আরও জানান, এই দীর্ঘ সময়ে ৯ উপজেলার মধ্যে শুধু ফুলবাড়ী উপজেলায় গত বছর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সেখানে সম্মেলন হবে না।