SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ০৬-১০-২০১৯ ১৭:৩৭:০৩

আরমান আটকের হাওয়া লাগছে না শাকিব-মিতুর আগুনে

sk-copy

ক্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিস্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান। নানা কর্মকাণ্ডের পাশাপাশি ঢালিউড ইন্ডাস্ট্রিতে তার পদচারণা বিস্তর। গড়ে তুলেছেন সিনেমা নির্মাণ প্রতিষ্ঠান 'দেশ মাল্টিমিডিয়া'। এই প্রতিষ্ঠান থেকেই ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে নির্মাণ করছেন ‘আগুন’ নামের একটি সিনেমা।

রাজধানীর পাঁচতারকা হোটেল সিনেমাটির জমকালো মহরত অনুষ্ঠানের পর সিনেমাটির কাজ শুরু করেন নির্মাতা বদিউল আলম খোকন। সিনেমাটির দ্বিতীয় লটের দৃশ্যধারণের সময় ক্যাসিনোকাণ্ডে সাড়াশি অভিযানের ফলে ছবির ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে পড়েন সিনেমা সংশ্লিষ্টরা।

রোববার (৬ অক্টোবর) ভোরে দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে গ্রেফতার হয়েছেন আরমান। এ ছাড়া অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি। তাকে গ্রেফতারের পরই সিনেমাটির ভবিষ্যৎ কী হবে তা নিয়েই গুঞ্জন ওঠেছে ঢালিউড পাড়ায়।

খোঁজ নিয়ে জানা যায়, ইতোমধ্যে ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। টানা শুটিং শেষ করে ছবির শুটিং শেষ হয়েছে কক্সবাজার। আগামীকাল সোমবার ঢাকায় ফিরবে পুরো ইউনিট। বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন নির্মাতা বদিউল আলম খোকন।

নির্মাতা খোকন বলেন, আমরা সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ করেছি। কক্সবাজারের আমরা ছবিটির টানা শুটিং করে কাজ শেষ করেছি। আগামীকাল আমরা ঢাকায় ফিরব। ফিরেই ডাবিং শুরু করবো।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার এনামুল হক আরমান। তিনি আজ আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছেন। তিনি গ্রেফতার হওয়ায় ছবির অর্থের যোগান কিভাবে আসবে? জানতে চাইলে তিনি জানান, ছবি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোনো কারণ নেই। ছবিটির কাজ আমরা শেষ করেছি। এখন ডাবিং ও সম্পাদনা করলেই ছবিটির কাজ শেষ হবে। আশাকরি ছবিটির কাজ শেষ করতে আমাদের এগুলোর কোনো প্রভাব পড়বে না।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘আগুন’ সিনেমার গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া।

দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন। ‘আগুন’ এর গল্প লিখেছেন কমল সরকার।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে রুপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।