SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৮-০৯-২০১৯ ১৬:৪৭:০৪

বিতর্কে জাজ মাল্টিমিডিয়া

jazzzz

দেশের অন্যতম আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নানা বিষয় নিয়ে সমালোচনা ও বিতর্কের তৈরি হয় প্রতিষ্ঠানটি নিয়ে। অহেতুক প্রচরণা আর নিয়মবহির্ভূত কাজের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি একেক সময় বিতর্কের তৈরি করে। এবারও বেশকিছু কারণে প্রশ্নবিদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি। 

সম্প্রতি প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ‘মাসুদ রানা’ সিনেমায় বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের কাজ করার বিষয়টি নিয়ে আলোচানয় আসে। এর আগে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’র বিষয়টি নিয়েও সমালোচনার মুখে পড়ে প্রতিষ্ঠানটি। 

‘মাসুদ রানা’ ছবিতে কাজের বিষয়ে জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দেয় এ ছবিতে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অভিনয় করবেন। ছবিতে অভিনয়ের জন্য তাকে সাইনিং করানো হয়েছে। এসব খবর সংবাদমাধ্যমে বেশ গুরত্বসহকারে বিনোদন পাতায় প্রকাশ করা হয়। 

অবশেষে ২৮ সেপ্টেম্বর জাজ স্বীকার করলো ছবিতে নেই শ্রদ্ধা কাপুর! তবে তাদের মতে, শেষ মুহূর্তের সিডিউল জটিলতায় থাকছেন না শ্রদ্ধা।

এর আগে জাজ মাল্টিমিডিয়ার ‘ওলট-পালট’ ছবিতে কাজ করার কথা ছিল পিয়া বিপাশার। এনিয়ে সংবাদও প্রকাশ হয়। কিন্তু শেষ মুহূর্তে সেখানে থেকে সরে যান পিয়া। এরপর গেল বছর মুক্তি পাওয়া ‘দহন’ সিনেমায় অভিনয় করার কথা ছিল আজমেরী হক বাঁধন। ছবিটির মোটরসাইকেল চালানো শেখাসহ নানা ধরনের কার্যক্রমে অংশ নেন তিনি। কিন্তু কাজ করেননি বাঁধান। এরপর চলতি বছরে ‘জিন’ ছবিতেও পিয়া বিপাশার অভিনয় করার কথা থাকলেও শেষে তা হয়নি। 

সম্প্রতি ‘মাসুদ রানা’ সিনেমা নিয়ে বিতর্কে পড়েছে প্রতিষ্ঠানটি। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমউল্লাহ খোকন জানান, নায়িকার বিষয়টি কাকতালীয়, অপরিকল্পিতভাবে হয়েছে। শ্রদ্ধা তার অন্য কাজের জন্য আমাদের ছবিতে সময় দিতে পারছে না।