SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৪-০৮-২০১৯ ১৭:৪০:৩২

জেমস বন্ড সিরিজের ২৫তম মুভির নাম চূড়ান্ত

007-bond

অবশেষে চূড়ান্ত হয়েছে ব্রিটিশ গুপ্তচর কাহিনী অবলম্বনে নির্মিত জনপ্রিয় জেমস বন্ড চলচ্চিত্রের ২৫তম মুভির নাম। বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটির নাম দেয়া হয়েছে 'নো টাইম টু ডাই'। সম্প্রতি টুইটারে একটি ভিডিও প্রকাশ করে ২৫তম চলচ্চিত্রের নাম উন্মোচন করা হয়। জেমস বন্ডের নতুন মুভির নাম নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

জনপ্রিয় ব্রিটিশ লেখক ইয়ান ফ্লেমিংয়ের গুপ্তচর কাহিনী অবলম্বনে নির্মিত জেমস বন্ডের চলচ্চিত্র নিয়ে এমনিতেই সরগরম থাকে বক্স অফিস। তবে জেমস বন্ড চলচ্চিত্রের ইতিহাসে ২৫তম মুভিটি নিয়ে আলোচনা সমালোচনা যেন একটু বেশিই।

জেমস বন্ডের ২৪তম মুভি 'স্পেক্টার'ই ডেনিয়েল ক্রেইগ অভিনিত শেষ ছবি হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে ২৫তম কিস্তিতেও অভিনয়ের ঘোষণা দেন তিনি। তার পরের চমক অস্কার বিজয়ী অভিনেতা রামি মালেক। রহস্যময় ভিলেনের চরিত্রে অভিনয়ের জন্য তাকে মনোনীত করেন বন্ড চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এছাড়া জেমস বন্ড চলচ্চিত্রের প্রায় ৬০ বছরের ইতিহাসে ডাবল ও সেভেন চরিত্রে এই প্রথম নারী এজেন্ট পেতে যাচ্ছে বন্ড ভক্তরা। ২৫তম চলচ্চিত্রতেই ডেনিয়েল ক্রেইগ থেকে ডাবল ও সেভেন চরিত্রটি বুঝে নেবেন কৃষ্ণাঙ্গ অভিনেত্রী লাশানা লিঞ্চ।

সম্প্রতি জেমস বন্ডের অফিসিয়াল টুইটার পেইজ থেকে বহুল আলোচিত ২৫তম মুভির নাম উন্মোচন করা হয়। জেমস বন্ড চলচ্চিত্রের চিরাচরিত আবহ সঙ্গীতে নাম ভূমিকায় অভিনয় করা ডেনিয়েল ক্রেইগকেও দেখা যায়। আর এই কিস্তির নাম দেয়া হয়েছে 'নো টাইম টু ডাই'।

নতুন নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনায় মাতেন চলচ্চিত্র বোদ্ধারা। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া 'টুমোরো নেভার ডাইস' বা ২০০২ সালের 'ডাই এনাদার ডে'সহ 'লিভ এন্ড লেট ডাই' এই মুভিগুলোর দিয়ে বিভিন্ন মিমসহ হাস্যরসে মেতে ওঠেন অনেকে।

তবে সব ছাপিয়ে ব্যাপক আলোচনার জন্ম দেয়া নো টাইম টু ডাই মুভিটি ডেনিয়েল ক্রেইগের অন্যতম সেরা একটি চলচ্চিত্র হবে বলে প্রত্যাশা বন্ড ভক্তদের। ক্যারি ফুকুনাগার পরিচালনায় আলোচিত এই মুভিটি মুক্তি পাবে আগামী বছরের এপ্রিলে।