SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৯-০৮-২০১৯ ০২:৩২:৫৬

সাকিবের সঙ্গে দ্বন্দ্ব ইস্যুতে মুখ খুললেন মাহমুদুল্লাহ (ভিডিও)

shakib-mahmudullah

বিশ্বকাপ চলাকালীন সাকিবের সঙ্গে ড্রেসিং রুমে দ্বন্দ্ব হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের। গণমাধ্যমে এমন খবর আসলেও, তা মিথ্যা বলে জানিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। সাকিবের সঙ্গে তার হৃদ্যতাপূর্ণ সম্পর্কের কথা জানিয়ে এক ভিডিও বার্তার মাহমুদুল্লাহ এমন খবরের সমালোচনা করেন। এছাড়া সামনে বাংলাদেশের গুরুত্বপূর্ণ খেলা থাকায়, আপাতত সেদিকেই মনোযোগ বলেও জানান মাহমুদুল্লাহ।

বিশ্বকাপে এক সাকিব ছাড়া পুরো বাংলাদেশ দল ছিলো বিবর্ণ। টাইগারদের ব্যাটিং স্তম্ভ বলে পরিচিত তামিম-মাহমুদুল্লাহ'র ব্যর্থতা দলের ফলাফলেও প্রভাব ফেলেছিলো তা আর বলার অপেক্ষা রাখে না।

বিশ্বকাপের পর এক সাকিব ছাড়া সমালোচনার কাঠগড়ায় গেছে সবার নাম। বাদ যান নি মাহমুদুল্লাহ। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলাকালীন গণমাধ্যমে খবর আসে, বিশ্বকাপে বাংলাদেশের ড্রেসিং রুমে দ্বন্দ্বের খবর। দু-একটি গণমাধ্যম সরাসরি জানায়, মাহমুদুল্লাহকে দল থেকে বাদ দেয়ার জন্য মাশরাফীকে পরামর্শ দিয়েছিলেন সাকিব। যদিও এর সত্যতা জানা যায়নি। এ বিষয়ে সরাসরি সাকিবকে প্রশ্ন করা না হলেও, পরবর্তীতে নিজের অবস্থান জানিয়েছিলেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

ওই সময় সাকিব বলেছিলেন, এটা সবার জানার বিষয় বলে আমি মনে করি না। টিমের সংশ্লিষ্ট যারা, কোচিং স্টাফ, খেলোয়াড় যারা আছে তাদের সাথে আলাপ করেই যদি সমস্যার সমাধান করা যায় তাহলেই আমি মনে করি বেস্ট হয়। একটা প্লেয়ার যখন রেডি থাকে তখনই তার খেলা উচিৎ। যখন সে রেডি না তখন তার খেলা উচিৎ না। পুরো ফিট না থেকে খেলাটা একটু কঠিন হয়ে যায়। আমি মনে করি, পারফরম্যান্সের ক্ষেত্রে এটা অনেক বড় ভূমিকা পালন করে।

তবে যাকে নিয়ে এত আলোচনা সেই মাহমুদুল্লাহ ছিলেন নিঃশ্চুপ। অবশেষে মুখ খুলেছেন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান। পুরো বিষয়টিকে মিথ্যে ও বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন এই অলরাউন্ডার।

নিজের ফেসবুকে ভিডিও পোস্ট করে মাহমুদুল্লাহ জানিয়ে দেন, সাকিবের সঙ্গে কোন দ্বন্দ্ব তার হয়নি।

আসলেই ড্রেসিং রুমে দ্বন্দ্ব হয়েছিলো কি না, সে আলোচনা এখানেই শেষ হোক। দলের দুঃসময়ে বারবার যারা কাণ্ডারি হয়েছেন, এনে দিয়েছেন আরাধ্য সব জয় তারা যেনো সুখী পরিবার হয়ে আবারো মাঠে গর্জে উঠে মাঠে, এই প্রত্যাশাই থাকবে সবার।