SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৭-০৮-২০১৯ ১৭:০৫:০৫

গাইবান্ধায় নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার

23770-1591

গাইবান্ধার পলাশবাড়ীতে আব্দুল জব্বার মিয়া (৫৫) নামে নিখোঁজ এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার মহদীপুর ইউনিয়নের ঠুটিয়াপাকুর লিচুবাগানের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। জব্বার মিয়া মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের  নসিব উদ্দিনের ছেলে।

নিহতের স্বজন  ও স্থানীয়রা জানান, জব্বার মিয়া ভাড়ায় রিক্সা-ভ্যান চালাতেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর থেকে জব্বার মিয়ার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সব জায়গায় খোঁজ-খবর করেও সন্ধান না পেয়ে শুক্রবার (১৬ আগস্ট) পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পরদিন শনিবার (১৭ আগস্ট) দুপুরে জমিতে পানি দেওয়ার ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে। 

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান জানান, পলাশবাড়ির ঠুটিয়াপুকুর এলাকার লিচুর বাগানের পাশে জমিতে পানি প্রবাহের ড্রেনে নিখোঁজ জব্বার মিয়ার লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রকৃত ঘটনা উদ্ধার ও  ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।