SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৪-০৮-২০১৯ ১৫:২৭:৪৪

ঈদ করতে গ্রামে এসে ভাই-বোনের করুণ মৃত্যু

shariatpur-sister-broter-de

ঢাকা থেকে গ্রামে ঈদ করতে এসে একসাথে প্রাণ হারালো ভাই-বোন। ঘটনাটি ঘটেছে শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। নিহতরা হলেন শরীফ বেপারি (১৮) ও মাহফুজা আয়শা (১৩)। তারা নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আবদুল হক বেপারির সন্তান। নিহত শরীফ ঢাকার বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকায় পদ্মা নদীতে নেমে তারা নিখোঁজ হন। পরে রাত ৮টার দিকে ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করেন।

আবদুল হক বেপারি জানান, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় বসবাস করেন তিনি। পেশায় তিনি সিএনজি চালক। তার দুই ছেলে এক মেয়ে।

বিলাপ করতে করতে আবদুল হক বেপারি বলেন, গ্রামে এসে আদরের ছেলেমেয়েকে হারালাম। আমার সব শেষ হয়ে গেল।

তিনি আরো জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। ভাইকে বাঁচাতে নদীতে নেমে বোন মাহফুজাও পানিতে তলিয়ে যায়।

নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক জানান, নারায়ণগঞ্জ থেকে তিন ডুবুরি এনে কয়েক ঘণ্টা চেষ্টার পর মঙ্গলবার রাত ৮টার দিকে ভাইবোনের মরদেহ উদ্ধার করে। জানাজা শেষে বুধবার নওপাড়া গ্রামে তাদের লাশ দাফন করা হবে।