SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-০৭-২০১৯ ১৯:১৪:১৬

মাদারীপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে গণপিটুনি

madaripur

মাদারীপুরে ছেলেধরা সন্দেহে ৫০ বয়সী এক মানসিক ভারসাম্যহীন নারীকে বেদম মারধর করে গাছের সাথে বেঁধে রাখে এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করা হয়। সোমবার (২২ জুলাই) বেলা ১২টার দিকে সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বৈরাগীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৈরাগীর হাট এলাকায় অপরিচিত ওই নারীকে ঘুরতে দেখতে পান স্থানীয় লোকজন। পরে তার নাম-পরিচয় জানতে চাওয়া হয়। এক পর্যায়ে স্থানীয় কয়েক যুবক তাকে মারধর করে। এরপরে দঁড়ি দিয়ে গাছের সাথে বেঁধে রাখেন তারা। বিষয়টি স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে। পরবর্তীতে জানা যায়, তিনি একজন মানসিক প্রতিবন্ধী।

মাদারীপুর সদর মডেল থানার এসআই  মো. বারেক করিম জানান, স্থানীয় লোকজন অপরিচত দেখে তাকে ছেলেধরা মনে করে। স্থানীয়দের জিজ্ঞাসাবাদে ওই নারী নাম-ঠিকানা বলতে না পারায় সন্দেহ হয়। পরে খবর পেয়ে ওই নারীকে উদ্ধারের পর স্থানীয় চৌকিদারের জিম্মায় দেয়। ছেলেধরা নামের গুজবে কান না দিয়ে কাউকে সন্দেহ হলে থানায় খবর দেয়ার পরামর্শ দিয়েছেন পুলিশের এই এসআই।

এদিকে, এক সপ্তাহ আগে সদর উপজেলার কুলপদ্বী এলাকায় এক ভিক্ষুককে ছেলেধরা মনে করে বেদম মারধর করে এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে সদর মডেল থানায় নিয়ে আসে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ শেষে ওই ভিক্ষুককে ছেড়ে দেয়া হয়।