SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৬-০৬-২০১৯ ১৩:১৪:০০

ঢাকাই ছবিতে নতুন নায়িকা (ভিডিও)

sunerah-up

নাম তার সুনেরাহ। দেশের একজন পরিচিত মডেল তিনি। আর মডেলিং থেকে এক লাফে বড় পর্দার নায়িকা। বিষয়টি অনেক কঠিন হলেও সত্যি সুনেরাহ বিনতে কামালের ক্ষেত্রে। প্রথমবারের মতো অভিনয় করেছেন দেশে একবারে নতুন ও চ্যালেঞ্জিং ছবি 'ন-ডরাই'তে।

স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ও তানিম রহমান অংশু পরিচালিত ‘ন ডরাই’ সিনেমায় একজন সার্ফারের চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটিতে রয়েছেন অভিনেতা শরিফুল রাজও। গত ২০ জুন মিট দ্যা প্রেসের মাধ্যমে সিনেমাটির পোস্টার ও ট্রেলার উন্মোচন করা বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। আর সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সঙ্গে সুনেরাহ শেয়ার করেন এই সিনেমায় তার কাজের অভিজ্ঞতাসহ বিভিন্ন বিষয়।

সুনেরাহ বলেন, ছোটবেলা থেকে বড় পর্দায় কাজ করার স্বপ্ন বেঁধেছিলেন সুনেরাহ। অবশেষে তার স্বপ্ন পূরণ হচ্ছে।'

‘ছোটবেলায় টিভিতে সিনেমা দেখে আম্মুকে বলতাম, আমি নায়িকা হবো, মডেলিং করবো। তখন আম্মু আমাকে উৎসাহ দিতেন, অনেক সাপোর্ট করতেন। কখনো কিছু করতে চাইলে পরিবার থেকে বাঁধা পাইনি। সেজন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়।’ যোগ করেন তিনি।

শুটিং শুরুর আগে সার্ফিং বিষয়ে প্রশিক্ষণের জন্য কক্সবাজারে গিয়ে প্রশিক্ষণ নিয়েছেন। সার্ফাররা কীভাবে চুল বাঁধে, ড্রেস পরে, সব ওইভাবেই করছেন। প্রথম, দ্বিতীয় কিংবা তৃতীয় নয়, চতুর্থবারে গিয়ে স্ট্যান্ডের ওপর দাঁড়াতে পেরেছেন সুনেরাহ। এ ছবিতে দর্শকদের জন্য ভালো কিছু দিতে পারবেন বলে আশাবাদী সুনেরাহ।

সুনেরাহ পেশাগত জীবনে একটি ফ্যাশন ব্র্যান্ডের ইন হাউজ স্টাইলিস্ট অ্যাপারেল ম্যানেজার হিসেবে কাজ শুরু করেন। সেখানকার গণমাধ্যমসংক্রান্ত বিষয়গুলোও দেখতেন তিনি। কোনো শুটের থিম, মডেল সিলেকশন, ফ্যাশন ডিরেকশন ছাড়াও উইমেন সেকশনের ডিজাইনিং থেকে শুরু করে প্রোডাকশনটাও তিনি দেখতেন। তবে চলচ্চিত্রে অভিনয়ের কারণে সুনেরাহ এ চাকরিটি ছেড়ে দিয়েছেন।

আগামী অক্টোবরে ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।