SomoyNews.TV

Somoynews.TV icon প্রবাসে সময়

আপডেট- ৩০-০৫-২০১৯ ২১:০৪:৫৫

অসহায়ের ঈদ আনন্দ ফোটাতে ‘আমাদের কথা’র নিরন্তর প্রয়াস

nlk

হাঁটি হাঁটি পা পা করে ‘আমাদের কথা’ নিউজ পোর্টাল আজ প্রায় চার বছর। কিন্তু এর নৈতিকতা, দায়বদ্ধতা, বস্তুনিষ্ঠতা সীমানা ছাড়িয়েছে। ইতোমধ্য পাঠকের মন জয় করে একটা জায়গায় পৌঁছাতে সক্ষম হয়েছে বলে মনে করেন ‘আমাদের কথার’ প্রকাশক ফাতেমা খাতুন মরিয়ম। দেশ-বিদেশের এক জনপ্রিয় নিউজ পোর্টাল এটি। বিশেষ করে প্রবাসী বাঙালিদের প্রাণের কথাগুলো সব সময় বলতে চায় এবং বলে তাদের আনন্দ বেদনায়, বিপদে আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করে এই পোর্টালটি।

‘আমাদের কথা’ শুধু নিউজের মধ্যেও সীমাবদ্ধ নয়। নানারকম সেবামুলক সামাজিক কর্মকান্ডও করে থাকে। প্রাকৃতিক দুর্যোগে যেমন দুস্থদের পাশে দাঁড়ায় তেমনি ঈদেও আনন্দের সামিল হয় গরিব দুখিদের সঙ্গে। প্রতিবারের মতো এবারও ‘আমাদের কথা’ থেমে নেই। ছুটে চলেছে তারই গন্তব্য মনে রেখেছে অতীতকে।

ফাতেমা খাতুন মরিয়মের এর প্রকাশনায় ও লুৎফুর রহমান বাবুর সম্পাদানায় ইউরোপসহ বাংলাদেশের এই জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এবারও অসহায় দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে। ২৯ মে বুধবার দুপুর ২টায় সৌদি প্রবাসী জিল্লুর রহমান ও ফ্রান্স প্রবাসী লুৎফুর রহমান বাবুর বাড়িতে ইদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন, বিশিষ্ট মুরব্বী নিয়ামত আলী, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সহ সভাপতি আব্দুল কুদ্দুস, সাপ্তাহিক পাতাকুড়ি বুরো প্রধান এস ডি রুবেল, রাশেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুম আহমদ,সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার নাজমুল বারী সোহেল, সাপ্তাহিক কুলাউড়া সংলাপ পত্রিকার স্টাফ রিপোটার সুমন আহমদ,এম এ কাইয়ুম, দৈনিক গণজাগরণ পত্রিকার কুলাউড়া প্রতিনিধি এনামুল ইসলাম, সংলাপ পত্রিকার রাউৎগাও প্রতিনিধি আশরাফুল ইসলাম জুয়েল, প্লাটুন টোয়েলব এর সহ সভাপতি শাহাদাৎ হোসেন মাহিন প্রমুখ।

উল্লেখ্য, অসহায় ২ শতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।