SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ০৯-১০-২০১৮ ০৮:৪০:৩৮

জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে হাসপাতালে

jemi-day-hospitalized

বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালের আগে হঠাৎ অসুস্থ্ হয়ে হাসপাতালে জাতীয় ফুটবলের দলের কোচ জেমি ডে। তবে, কোচ না থাকলেও, অনুশীলনে কোন সমস্যা হবে না বলে জানিয়েছেন দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু। ফুটবলাররাও প্রস্তুত গ্রুপ পর্বের ভুল শুধরে ভাল কিছু করতে। এদিকে, স্বাগতিক হলেও, বাংলাদেশ খুব একটা গুরুত্ব দিচ্ছেনা ফিলিস্তান।

কক্সবাজারের পৌঁছে একদিন বিশ্রামের পর বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুশীলনে বাংলাদেশ দল। বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসরের সেমিফাইনালে ফুটবলারদের সামনে কঠিন প্রতিপক্ষ ফিলিস্তিন।

ফিফা র‌্যাংকিংয়ে বেশ এগিয়ে আছে রুন উদ্দীনের শীষ্যরা। তবে, নিজেদের মাঠ আর চেনা কন্ডিশন হওয়ায় এসব নিয়ে ভাবছেনা জামাল ভুইয়ারা।

সাফে গ্রুপ পর্ব থেকে বিদায়ের আক্ষেপ নিয়ে আসর শুরু করলেও, লাওস ও ফিলিপিন্সের বিপক্ষে ম্যাচের পর আত্মবিশ্বাসটা কয়েকগুণ বেড়েছে ফুটবলারদের।

শীর্ষ চারের আগে তাই নিজেদের ভুলগুলো শুধরে নিতেই ব্যস্ত ছিলো সবুজ, রানারা। তবে, মাঠে ছিলেন না দলের হেড কোচ জেমি ডে। পরে জানা গেছে হঠাত বুকে ব্যথা হওয়ার কারণে হাসাপাতালে ভর্তি হয়েছেন তিনি।

কোচ না থাকলেও, ম্যাচে তার কোন প্রভাব পড়বে না বলে জানিয়েছেন দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু। ফুটবলাররাও জানালেন ভাল করার ব্যাপারে।  

আসরে অপরাজিত দল ফিলিস্তিন। শিরোপারন অনত্যম দাবিদারও তারা। তবে, অতি আত্মবিশ্বাসী নয় নুর উদ্দীনের শীষ্যরা। বিজিবি মাঠে শীর্ষ চারের মঞ্চে নেমে পড়ার আগে অনুশীলন করেছে তারা। দলের সব সদস্যই পুরোপুরি ফিট। বাংলাদেশ স্বাগতিক হলেও, তাদের নিয়ে মাথা ঘামাচ্ছেন না ফিলিস্তিন কোচ নুর উদ্দীন।

তিনি বলেন, 'দেখুন আমরা এখানে শিরোপা জিততেই এসেছি। বাংলাদেশ একটা ম্যাচে জিতেছে। দর্শকরাও ওদের পক্ষে থাকবে। তবে, এসব নিয়ে মাথা ঘামাচ্ছি না আমরা। ফাইনাল নিশ্চিত করেই মাঠ ছাড়বে আমার ছেলেরা।'

বুধবার দ্বিতীয় সেমিফাইনালে লড়বে দু'দল।