SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ০৮-১০-২০১৮ ১৪:৩৮:১৭

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিচারক মডেল ইমির উদ্দাম নাচ ভাইরাল (ভিডিও)

emi

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮তে উইশের প্রশ্ন করা বিচারক র‍্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমিকে আমরা কমবেশি সবাই চিনি। সাধারণত মডেল হিসেবে ওইভাবে না চিনলেও মিস ওয়ার্ল্ডে বিচারক হওয়ার পর এবং প্রতিযোগী লাবণ্যকে প্রশ্ন করে ট্রলে পরিণত হওয়ার পর তিনি আরো বেশি পরিচিত হয়েছে। এছাড়া অনুষ্ঠানে তার প্রশ্ন করা নিয়েও বিতর্ক হয়েছে।

সম্প্রতি, মডেল ইমির একটি উদ্দাম নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে। যেখানে দেখা যায়, কোন ঘরে বা রুমে বসে একটি খয়েরি প্যান্টের সঙ্গে একটি শার্ট পরিহিত অবস্থায় হিন্দি গানের সঙ্গে তিনি নাচছেন। তবে কবে, কোথায়, কী কারণে তিনি এরমক নেচেছেন তা জানা যায়নি। 

ইমি একজন বাংলাদেশী র‌্যাম্প মডেল এবং অভিনেত্রী।  তিনি গত একযুগ ধরে ফ্যাশন প্যারেডে ক্যাটওয়াক করছেন। সুপার মডেল হিসেবে জনপ্রিয় হলেও তিনি টেলিভিশন বিজ্ঞাপনচিত্র, বিলবোর্ড এবং বিনোদন পত্রিকার মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়া কিছুসংখ্যক টেলিভিশন নাটকে অভিনয় এবং বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনায় অংশ নিয়েছেন তিনি। ২০১১ সালে ইমি বেস্ট মডেল অব ডিএফডব্লিউ পুরস্কার পান।

ইমি ২৬ ডিসেম্বর বাংলাদেশের ঢাকা জেলার কানপুরে জন্ম নেন। ২০০১ সালে বিবি রাসেলের অনুপ্রেরণায় ‘ডি এইচ এল ফ্যাশন’ শোয়ের মাধ্যমে র‍্যাম্প মডেলিংয়ে তার অভিষেক ঘটে। 

উল্লেখ্য, ইমি ২০১৭ সালের ০১ ডিসেম্বর মডেল রিফাত আবদুল্লাহ আজমির সঙ্গে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।